g ব্রাহ্মণবাড়িয়ায় দুপক্ষের টেটাযুদ্ধে আহত ৩০ গ্রেফতার ১২ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ১১ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৭শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুপক্ষের টেটাযুদ্ধে আহত ৩০ গ্রেফতার ১২

AmaderBrahmanbaria.COM
মে ৩০, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জের ধরে টেটাযুদ্ধে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৩০ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

সোমবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত সদর উপজেলার বুধল ইউনিয়ন বুধল ও মালিহাতা গ্রামের দুপক্ষের লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে ও বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।এছাড়া আহত অনেকে গ্রেফতার আতংকে অন্যএ চিকিৎসার জন্য গাঁ ঢাকা দিয়েছে।

পুলিশ ও স্থানীয়া জানায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধল গ্রাম ও মালিহাতা গ্রামের কয়েকটি এলাকা নিয়ে গঠিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনে সদস্য হিসেবে শাহানা বেগম নির্বাচিত হন।

তবে ওই নারী সদস্যের মৃত্যুজনিত কারণে ওই আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রার্থী হন জোৎস্না বেগম ও শিউলী বেগম। নির্বাচনে শিউলী বিজয়ী হওয়ার পর থেকেই বুধল ও মালিহাতা গ্রামে তাদের সমর্থকরা বিভক্ত হয়ে যায়।

এরই জের ধরে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে। গত শনিবারও উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরই জের ধরে আবারোও সোমবার বিকেলে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘণ্টা দুয়েক চলা এই সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এছাড়া সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের বেশকয়েকটি ঘর-বাড়ি ভাঙচুরের হয়েছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ার গ্যাস ও শর্টগানের গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক সোহাগ রানা বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সংর্ঘষের ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর