বৃহস্পতিবার, ১১ই মে, ২০১৭ ইং ২৮শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

রায়পুরায় ফের টেঁটা-বন্দুকযুদ্ধ, নিহত ২

AmaderBrahmanbaria.COM
মে ৮, ২০১৭

 

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় আবারো আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে টেঁটা ও গুলির লেগে দুইজন নিহত হয়েছেন। এসময় আরো ১০ জন আহত হয়েছেন। আগুন দেয়া হয়েছে ৭টি বাড়িতে।

সোমবার দুপুরে উপজেলার চরাঞ্চলের বাঁশগাড়ী গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে বিবাদমান দুই গ্রুপে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহতরা হলেন বাঁশগাড়ী গ্রামের জহির মিয়ার ছেলে জয়নাল মিয়া (২১) ও শুক্কুর আলীর ছেলে আরশ আলী (২৩)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বাশঁগাড়ী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা সিরাজুল হক ও সাবেক চেয়ারম্যান, আওয়ামী লীগ নেতা হাফিজুর রহমান শাহেদ এর সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। এরই জের ধরে সকাল থেকে দুইপক্ষের লোকজন আগ্নেয়াস্ত্র ও দেশীয় নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেঁটা ও গুলিবিদ্ধ হয়ে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুতর অবস্থায় দুইজনকে নরসিংদী জেলা ও সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। আহতরা পুলিশি আটক এড়াতে অজ্ঞাত স্থানে চিকিৎসা নিচ্ছেন।

নিহতদের মরদেহ নরসিংদী জেলা ও সদর হাসপাতালে রাখা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শফিউর রহমান।

এর আগে গত ১৯ এপ্রিল ওই গ্রামে দুইপক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা যায় শারফিন মিয়া (১৮) নামে ১ যুবক। পরে এলাকায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

এ জাতীয় আরও খবর