রবিবার, ১৪ই মে, ২০১৭ ইং ৩১শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

সরাইলে দুপক্ষের  মধ্যে সংঘর্ষ, আহত ৪০

AmaderBrahmanbaria.COM
মে ১১, ২০১৭

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দু’দল গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ৪০ জন আহত হয়েছে। বুধবার বিকালে উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ টুলা গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া ও সরাইল হাসপাতালে ভর্তি করা হয়েছে।এছাড়া গ্রেফতার আতংকে অনেকে বিভিন্ন প্রাইভেট হাসপাতালে ভর্তি রয়েছেন।
পুলিশ ও এলাকাবাসি জানায়,  বুধবার দুপুরে সরাইল বাজারে পাহারাদারের বেতন নিয়ে সৈয়দ টুলা গ্রামের আ. আহাদ মিয়ার ছেলে টিভি মিস্ত্রী বাদল (২৬) ও বাজার পাহারাদার আক্কাস ও মরম মিয়ার মধ্যে কথাকাটাকাটি এক পর্যায়ে তাদের মর্ধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরই সূত্র ধরে  সৈয়দ টুলা গ্রামের ফকির পাড়া ও পশ্চিম পাড়ায় দু-দলে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে টিয়ারচেল ও রাবারবুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রনে নিয়ে আসে।
সংর্ঘষে অন্তত ৪০ জন আহত হয়। সদর  ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যানও   আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সরাইল থানার ওসি রুপক কুমার সাহা বলেন, সৈয়দ টুলা গ্রামে তুচ্ছ ঘটনা নিয়ে গ্রামের দুপক্ষের মর্ধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।আমরা  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ৫৪ টি রাবার বুলেট ও ১১টি টিয়ারসেল ব্যবহৃত করা হয়েছে। সংর্ঘষের সময় ৫জনকে ঘটনা স্হল থেকে  আটক করা হয়েছে । এখনও কোন পক্ষ থানায় অভিযোগ দেয়নি। আটকৃতদের বিরুদ্ধে পুলিশের পক্ষ থেকে আইনানুগ ব্যবস্হা নেওয়া হবে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।