মঙ্গলবার, ১৬ই মে, ২০১৭ ইং ২রা জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

তামিমের পর সাব্বিরেরও অর্ধশতক

AmaderBrahmanbaria.COM
মে ১০, ২০১৭
news-image

স্পোর্টস ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের আগে শেষবারের মতো নিজেদের ঝালিয়ে নেওয়ার জন্য আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে মাঠে নেমেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। টস জিতে ব্যাট করতে নেমে শুরুটাও ভালোভাবেই করেছেন তামিম-সাব্বিররা। এই প্রতিবেদন লেখার সময় ৩০ ওভার শেষে বাংলাদেশের স্কোর ২০৪/২।

টস জিতে ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতে ৪৪ রান জমা করেছিলেন সৌম্য সরকার ও তামিম ইকবাল। সৌম্য অবশ্য খুব বেশিক্ষণ থাকতে পারেননি উইকেটে। নবম ওভারে ফিরে গেছেন ১৭ রান করে। তবে আরেক ওপেনার তামিম দেখাচ্ছেন দারুণ নৈপুণ্য। পূর্ণ করেছেন অর্ধশতক। দ্বিতীয় উইকেটে সাব্বিরকে সঙ্গে নিয়ে তামিম গড়েছিলেন ১০৩ রানের জুটি। ২৩তম ওভারে তামিম আউট হয়ে গেছেন ৮৬ রান করে। ৭৪ বলে ৮৬ রানের ঝলমলে এই ইনিংসটি খেলার পথে তামিম মেরেছেন ১৪টি চার ও দুটি ছয়।

তামিম আউট হয়ে গেলেও সাব্বিরের ব্যাটে ভর করে বড় সংগ্রহের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। অর্ধশতক পূর্ণ করে উইকেটে আছেন এই ডানহাতি ব্যাটসম্যান। ৫৭ বলে ৫৮ রান করে অপরাজিত আছেন সাব্বির। সাকিব ব্যাটিং করছেন ৩৪ রান নিয়ে।

আগামী ১২ মে থেকে নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ডের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ। এর পরপরই মাশরাফি-মুশফিকরা খেলবেন আইসিসির জনপ্রিয় প্রতিযোগিতা চ্যাম্পিয়নস ট্রফিতে।

বাংলাদেশের প্রস্তুতি ম্যাচের দল : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।