শনিবার, ১৩ই মে, ২০১৭ ইং ৩০শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ক্যালিফোর্নিয়ায় গাড়ির ধাক্কায় প্রাণ গেল বাংলাদেশির

AmaderBrahmanbaria.COM
মে ১০, ২০১৭

বিশেষ প্রতিনিধি : যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া রাজ্যের লস অ্যাঞ্জেলেসে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি আমেরিকান দরুণ আদিব হাসনাতের (২০) মর্মান্তিক মৃত্যু হয়েছে। স্থানীয় সময় রবিবার দিবাগত রাত ১টার দিকে লস এঞ্জেলেসের ১০ ফ্রিওয়েতে একাধিক গাড়ির সংঘর্ষ হয়। গাড়ি থেকে বের হয়ে নিজের গাড়ির ক্ষয়ক্ষতি দেখতে গিয়ে দ্রুতগামী আরেকটি গাড়ির সজোরে ধাক্কায় প্রাণ যায় আদিবের।

জানা গেছে, আত্মীয়ের বাড়িতে রাতে দাওয়াত খেয়ে বাসায় ফেরার পথে ১০ ফ্রিওয়ের ভিয়া ভারডে অফর‌্যাম্পের কাছাকাছি আদিবের গাড়িসহ একাধিক গাড়ির সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর গাড়ি থেকেই আবিদ ৯১১ কল করে এবং বন্ধু-বান্ধবসহ তার বাবাকে ফোন দেয়। এরপর ফ্রিওয়েতে গাড়ির ক্ষতি দেখার জন্য বাইরে আসলে দ্রুতগতিতে আসা আরেকটি গাড়ি তাকে সজোরে আঘাত করলে ঘটনাস্থলেই আদিবের মৃত্যু হয়।

লসএঞ্জেলেস থেকে বাংলাদেশি জাহান হাসান জানান, আদিব হাসানের জন্ম লসএঞ্জেলেসে এবং তার বাবা হাবিব হাসনাত বাদল এবং মা আকলিমা হাসনাত মিলি। বাংলাদেশে তাদের গ্রামের বাড়ি চট্টগ্রামে।

একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে তার বাবা- মা শোকে নিথর। শুধু তার বাবা- মা নয়, আদিবের এই অকাল মৃত্যুতে লস অ্যাঞ্জেলেসের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে।
আদিবের নামাজে জানাজা স্থানীয় সময় বুধবার (১০ মে) আসুজায় মসজিদ আল ফাতিহাতে জানাজার পর মনরোভিয়ার লাইভ ওক মরচুয়ারিতে দাফন করার কথা।