শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০১৭ ইং ১৪ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

মা হওয়ার পর কারিনা…

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৬, ২০১৭

বিনোদন ডেস্ক : গতবছরের ২০ ডিসেম্বর পুত্র সন্তানের মা হয়েছেন কারিনা কাপুর। মা হওয়ার পর এই প্রথম ক্যামেরার সামনে হাজির হলেন তিনি। ২৪ জানুয়ারি দুপুরবেলা তিনি হাজির হয়েছিলেন মুম্বাইয়ের একটি সেলুনে। সেই সময়েই উৎসাহী চিত্রগ্রাহকদের ক্যামেরাবন্দি হয়ে যান তিনি।

ছেলে তৈমুরকে নিয়ে এখন মেতে রয়েছেন বাবা সাইফ এবং মা করিনা। তার পর এক মাসের বেশি সময় কেটে গিয়েছে। এর মধ্যে বাড়ির বাইরে কারিনাকে প্রায় দেখাই যায়নি। মিডিয়ার সামনেও আসেননি। স্বভাবতই ভক্তদের মধ্যে কৌতূহল তৈরি হয়েছিল যে, মা হওয়ার পরে কেমন দেখতে হয়েছে কারিনাকে। এ বার সেই কৌতূহল মেটার কিছুটা সুযোগ করে দিলেন কারিনা নিজেই। সেই সময়েই উৎসাহী চিত্রগ্রাহকরা ক্যামেরা হাতে ঘিরে ধরেন কারিনাকে। নায়িকাও আপত্তি না করে দিব্যি পোজ দেন ক্যামেরার সামনে।

একটা সময়ে সাইজ জিরো অ্যাচিভ করে বিনোদন জগতে তোলপাড় ফেলে দিয়েছিলেন কারিনা। কিন্তু গর্ভধারণের পরে তার ওজন স্বভাবতই অনেকটা বেড়ে যায়। সুস্থতার কথা ভেবে করিনা ওজন কমানোর কোনও চেষ্টাও করেননি সেই সময়ে। স্বভাবতই ভক্তরা কৌতূহলী হয়েছিলেন, সন্তানের জন্মের পরে কি আবার সেই পুরনো ফিগারে ফিরে যাবেন কারিনা?

মঙ্গলবার যখন সেলুনের বাইরে দেখা গেল কারিনাকে, দেখা গেল, ওজন অনেকটাই কমিয়ে ফেলেছেন তিনি। আগের মতো সাইজ জিরো-তে এখনও পৌঁছাননি, কিন্তু গর্ভাবস্থার তুলনায় রোগা হয়েছেন অনেকটাই। কালো জিনস, কালো টপ এবং সবুজ জ্যাকেটে দিব্যি দেখাচ্ছিল কারিনাকে। আগে ছিলেন তন্বী বম্বশেল, এখন যেন সনাতন ভারতীয় গৃহবধূর সৌন্দর্য বাসা বেধেছে তাঁর শরীরে।