সোমবার, ৩০শে জানুয়ারি, ২০১৭ ইং ১৭ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৬, ২০১৭

নিজস্ব প্রতিবেদক : ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ সামসুল হক বলেছেন,বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে প্রবাসীদের বৈদেশিক আয় সহায়ক হিসেবে দেশ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়ন ও অগ্রগতিতে প্রবাসীরা অনন্য অগ্রণী ভূমিকা পালন করছেন। কষ্টার্জিত আয়ে দেশের উন্নয়ন এবং দেশের মানুষের কল্যাণে কাজ করার ক্ষেত্রে প্রবাসীদের গভীর আন্তরিকতা রয়েছে। তিনি বলেন ,জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করার কার্যক্রম প্রসংশনীয় অণুকরণীয়। এই ধারা অব্যাহত রেখে তিনি সম্মিলিত ভাবে একটি সুন্দর দেশ এবং সুখী জাতির জন্য সবাইকে একযোগে ভ’মিকা রাখার আহবান জানান।

বৃহস্পতিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়ন প্রাঙ্গনে জেদ্দাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।
সমিতির সিনিয়র সহ সভাপতি সভাপতি হাজী মোহাম্মদ শামীম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন, সাদেকপুর ইউনিয়ন চেয়ারম্যান এড. একে এম আব্দুল হাই,বিশিষ্ট শিক্ষানুরাগী সমাজসেবক এবং এই কার্যক্রমের সমন্বয়কারী আলহাজ¦ এড. লোকমান হোসেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, সমিতির অন্যতম পৃষ্ঠপোষক আলহাজ¦ মোঃ কবীর হোসাইন। স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু নাঈম। অন্যান্যের মদ্যে ঝিলেন হাজী সাউদুল ইসলাম জুয়েল, আবুল কালাম আজাদ, মতিউর রহমান, জাহাঙ্গীর আলম, মোখলেছুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে ৩ শতাধিক শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয় এবং শিক্ষাথীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।