শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০১৭ ইং ১৪ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৬, ২০১৭

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আসাদুজ্জামান বলেন শিক্ষা মানুষকে মহৎ করে অনেক বড় করে সমাজে সুপ্রতিষ্ঠিত করে। তাই সকল ছাত্র-ছাত্রীর জন্য মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে হবে।

তিনি  বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িযা জেলা শহরের কাজীপাড়াস্থ ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির ২০১৭ সনের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান ও বার্ষিক মিলাদ মাহফিলে প্রধান অথিতির বক্তব্য রাখছিলেন।

তিনি আরও বলেন, শিক্ষাদানে এ বিদ্যালয়টি সময়োপযোগী নানা পদক্ষেপ গ্রহণ করেছে। বিদ্যালয়টিকে দেশের সুনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠানের পর্যায়ে নিয়ে আসার জন্য শিক্ষক ও এলাকাবাসী সকলে সম্মিলিতভাবে কাজ করতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শেখ মোঃ শহিদুল ইমলামের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষা অনুরাগী এড. মোহাম্মদ লোকমান হোসেন, এপিপি, জজ কোর্ট, ব্রাহ্মণবাড়িয়া; মোঃ জহিরুল হুদা আলমগীর, সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা কল্যাণ সমিতি, মদিনা মনোয়ারা; বিশিষ্ট সমাজ সেবক পৌর আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ ফরহাদ সিদ্দিকি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফ ভান্ডারি।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া আইডিয়েল হাই একাডেমির সিনিয়র শিক্ষক মোঃ আবু আব্দুল্লাহ এবং অভিভাবক শেখ জামাল।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখে, মোঃ ইকন মিয়া এবং মরিয়ম আক্তার। মানপত্র পাঠ করে দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের ছাত্রী তনিমা ইসলাম তিন্নি।

বিদ্যালয় ও শিক্ষার্থীদের কল্যাণ কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের হেড মাওলানা মোঃ আব্দুছ জাহের।

প্রধান অথিতি এস.এস.সি পরীক্ষার্থীদের হাতে তাদের প্র্রবেশ, রেজিষ্ট্রেশন কার্ড ও উপহার তুলে দেন।