শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০১৭ ইং ১৪ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

আহত আঁচল

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৬, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল আঁখি। বর্তমানে ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’ সিনেমায় জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি।

গত ২৩ জানুয়ারি ডিপজলের সঙ্গে এ সিনেমার একটি রোমান্টিক দৃশ্যে শুটিং করতে গিয়ে উরুতে চোট লাগে আঁচলের। এরপর তাকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয় বলে রাইজিংবিডিকে জানান আঁচল।

এ প্রসঙ্গে আঁচল রাইজিংবিডিকে বলেন, ‘একটানা শুটিং করে যাচ্ছি। সেদিন (২৩ জানুয়ারি) একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে হঠাৎ উরুতে চোট লাগে। এরপরে স্বাভাবিকভাবে দাঁড়াতে পারছিলাম না। ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার কিছু ওষুধ দিয়েছেন। আর কয়েকদিন বিশ্রাম নিতে বলেছেন। এখন আগের তুলনায় একটু ভালো। কয়েকদিনের মধ্যে আবার শুটিংয়ে ফিরব ইনশাল্লাহ।’

অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় ডিপজলের নাম আলী আর আঁচলের নাম বকুল। এখানে আঁচলের বাবার চরিত্রে অভিনয় করছেন খল অভিনেতা মিজু আহমেদ।

গত ৩১ ডিসেম্বর এ সিনেমার আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। গত ১ জানুয়ারি থেকে এর শুটিং শুরু হয়েছে। গত ৯ জানুয়ারি থেকে এ সিনেমার শুটিং অংশ নিয়েছেন আঁচল। এরপর থেকে একটানা শুটিং করে যাচ্ছেন তিনি। এ সিনেমায় ডিপজল-আঁচল ছাড়াও অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলা। সিনেমাটি পরিচালনার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।