শুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০১৭ ইং ১৪ই মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

অস্ত্রসহ লাইভ করা সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ২৬, ২০১৭

কুষ্টিয়া প্রতিনিধি: অস্ত্রসহ লাইভ করা সেই যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা অস্ত্র হাতে ফেসবুক লাইভে স্থানীয় এমপিকে খুজতে থাকা সেই আলোচিত যুবলীগ নেতার বিরুদ্ধে কুষ্টিয়ার খোকসা থানায় তথ্যপ্রযুক্তি আইনে মামলা হয়েছে।

বুধবার রাত সাড়ে এগারটার সময় স্থানীয় এমপি আব্দুর রউফের খালাতো ভাই এবং কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় প্রধান আসামি করা হয়েছে আলোচিত যুবলীগ নেতা আবু উবাইদা শাফিকে।

খোকসা থানার ওসি নাজমুল হুদা জানান, মামলায় আবু উবাইদা শাফিকে প্রধান ও অজ্ঞাত ২৫-৩০ জনকে আসামি করা হয়েছে। খোকসা থানায় দায়ের হওয়া মামলা নম্বর ৫, তারিখ-২৫.০১.২০১৭ ইং।

উল্লেখ্য, সোমবার দিবাগত রাত বারটার দিকে শাফি তার সর্মথকদের নিয়ে দেশিয় অস্ত্র হাতে খোকসা বাজারে স্থানীয় এমপি কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের এমপি আব্দুর রউফ ও খোকসা যুবলীগের আহ্বায়ক আল মাসুম মোর্শেদ শান্তকে মারধোর করার জন্য অবস্থান নিয়েছে বলে ভিডিও লাইভে প্রচার করেন।
এমন ভিডিওবার্তা ফেসবুকে ছড়িয়ে পড়লে কুষ্টিয়ায় শুরু হয় ব্যাপক তোলপাড়। এনিয়ে বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে সংবাদ প্রকাশ করলে বিষযটি নিয়ে দেশ জুড়ে আলোচনার সৃষ্টি হয়।

সম্প্রতি কুষ্টিয়ার খোকসা উপজেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছেন কেন্দ্রীয় কমিটি। এ কমিটিতে বাদ পড়েন নেতা শাফি ও তার অনুসারীরা।

এ জাতীয় আরও খবর