১২ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ২৮শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রিসবেনে ফুরফুরে মেজাজে তাসকিন-সানি


Amaderbrahmanbaria.com : - ০৯.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক : ৮ সেপ্টেম্বর নিষেধাজ্ঞা কাটাতে অস্ট্রেলিয়ায় বোলিং অ্যাকশন পরীক্ষা দিয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের দুই নিষিদ্ধ বোলার তাসকিন আহমেদ ও আরাফাত সানি। যার ফল জানতে অপেক্ষা করতে হবে এখনো ২ থেকে ৩ সপ্তাহ। তবে পরীক্ষার পর সেখানে বেশ ফুরফুরে মেজাজেই আছেন জাতীয় দলের এ দুই বোলার। সেটা হয়ত হতে পারে তাদের পরীক্ষা ইতিবাচক হওয়া, অথবা অন্যকিছু। কারণ যাই হোক, দেশে ফেরার আগে সেখানে যে তাদের সময় দারুণ কাটছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

ব্রিসবেন ন্যাশনাল ক্রিকেট সেন্টারের গবেষণাগারে গত ৮ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত হয়েছে তাসকিন-সানির বোলিং পরীক্ষা। ওইদিন স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় পরীক্ষা দিয়েছেন পেসার তাসকিন আহমেদ। একই দিন বেলা ২টায় বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছেন স্পিনার আরাফাত সানিও। এসময় সেখানে তাঁদের সঙ্গে ছিলেন জাতীয় দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

পরীক্ষার পর ওইদিন(বৃহস্পতিবার) তাসকিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তার ভেরিফাইড পেজে একটি ছবি পোস্ট করে নিজের ভালো পরীক্ষার কথা জানিয়েছিলেন ভক্তদের। পরে আরাফাত সানিও একইভাবে রাতে একটি ছবি পোস্ট করে একই রকম আভাস দিয়েছিলেন। এর পরদিন শুক্রবার(০৯ সেপ্টেম্বর) সকালে নিজের ফেসবুকে আরও একটি পোস্ট দেন তাসকিন।

সেখানে সানির সঙ্গে তোলা একটা ছবিতে বেশ খুশিই দেখা গেছে এ দুই বোলারকে। যার ক্যাপশনে পরীক্ষার পর তারা ব্রিসবেনে ভালো সময় পার করছেন বলে উল্লেখ করেছেন। সেই সাথে ব্রিসবেন শহরের প্রশংসাও করেছেন তাসকিন। এতে হয়তো কিছুটা হলেও অনুমান করা যায়, বেশ ভালোই হয়েছে তাদের বোলিং পরীক্ষা। আর এর ফলে খুব শিগগিরিই হয়ত জাতীয় দলের হয়ে মাঠে দেখা যেতে পারে তাসকিন-সানিকে।

এদিকে তাসকিনের পরীক্ষার পর সেখানে থাকা প্রধান কোচের সাথে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) একজন কর্তাব্যক্তি। এ সময় তাসকিন-সানি দুই জনের পরীক্ষায় নাকি ভালোভাবে হয়েছে বলে তাকে জানিয়েছেন কোচ হাথুরুসিংহে। পরীক্ষার দিন তাসকিন কিছুটা চিন্তিত থাকলেও পরে নাকি সেটা নিয়ে তেমন কোন সমস্যা হয়নি বলেও জানা গেছে।
বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে গত ৫ সেপ্টেম্বর(সোমবার) ঢাকা ছেড়েছিলেন পেসার তাসকিন আহমেদ ও স্পিনার আরাফাত সানি। যেখান থেকে তাদের দেশে ফেরার কথা রয়েছে ১১ সেপ্টেম্বর (রবিবার)।

প্রসঙ্গত, চলতি বছর ভারতে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপ চলাকালে তাসকিন ও সানির বোলিং অ্যাকশন প্রশ্নবিদ্ধ হয়। পরে চেন্নাইয়ে তাদের বোলিং পরীক্ষায় ত্রুটি প্রমাণিত হওয়ায় অবৈধ বোলিং অ্যাকশনের দায়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের এ দুই বোলার।দ্য রিপোর্ট





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close