১৪ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, বুধবার ৩০শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫


Amaderbrahmanbaria.com : - ১০.০৯.২০১৬

নিউজ ডেস্ক : টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলা নামক স্থানে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ ৫ জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ২০ জন।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, শনিবার দুপুরে সিমেন্টবোঝাই একটি ট্রাক বেশ কয়েকজন যাত্রী নিয়ে বগুড়ার দিকে যাচ্ছিল। টাঙ্গাইল সদর উপজেলার কান্দিলা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে ওই সিমেন্ট ও যাত্রীবোঝাই ট্রাকটির মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে বাসটি দুমড়ে মুচড়ে যায় ও ট্রাকটি রাস্তার পাশের একটি খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই পাঁচজন নিহত ও ২০ জন আহত হন। ট্রাকের নিচে বেশ কয়েকজন যাত্রী আটকা পড়ে। পরে তাদের ফায়ার সার্ভিসের লোকজন এসে উদ্ধার করে।

টাঙ্গাইল মডেল থানার সহকারী পুলিশ সুপার মোঃ আশরাফ উল ইসলাম জানান, শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বাস-ট্রাক সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। খাদে পড়ে থাকা ট্রাকের আরও কয়েকজন যাত্রী এখনও নিখোঁজ রয়েছেন।

ফায়ার সার্ভিস কর্মীরা ইতিমধ্যে একই পরিবারের তিনজনসহ ৫ যাত্রীর মরদেহ উদ্ধার করেছে। এদের মধ্যে দু্ইজন নারী, দুইজন পুরুষ ও একটি শিশু রয়েছে। তাদের কারও পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

তিনি আরও জানান, উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় পাঁচজনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close