১৮ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, রবিবার ৩রা আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী শোলাকিয়ার নিরাপত্তায় বিজিবিও, ছাতা-ব্যাগ নিষিদ্ধ


ঢাকায় ছাগল কিনলে গরু ফ্রি!


Amaderbrahmanbaria.com : - ১২.০৯.২০১৬

নিউজ ডেস্ক : বড় গরুর সঙ্গে ছাগল ফ্রি দেওয়ার কথা আগেই শোনা গেছে। তবে এবার ঘটেছে তার ব্যতিক্রম। ছাগলের সঙ্গে ফ্রি দেওয়া হচ্ছে গরু! শুনতে অবাক লাগলেও রাজধানীর মেরুল বাড্ডা আফতাব নগর পশুর হাটে এমনই ‘ঈদ অফার’ দিয়েছেন কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ঝাউদিয়া বাজার এলাকার জাহাঙ্গীর আরিফ বিপ্লব।

অনেকেই ভাবছেন তাহলে ছাগলের দাম নিশ্চয়ই বেশি রাখা হচ্ছে। তা কিছুটা বটে। তবে ছাগলটিও যে যেনতেন ছাগল নয়। ওজন ৭০ কেজি। আর ছাগলটি নিয়মিত চা পান করে। টম নামের ওই ছাগলটির বয়স ২ বছর ৬ মাস। জাহাঙ্গীর আরিফ এটির দাম নির্ধারণ করেছেন ১ লাখ ১১ হাজার টাকা।

ছাগলটির সামনে দেওয়া এক ব্যানারে এ সব তথ্য লিখে রেখেছেন আরিফ। ব্যানারটি দেখে কৌতূহলবশত ছাগলকে চা খাওয়াতে চান রাজধানীর বড় মগবাজার এলাকার বাসিন্দা মান্নান। পাশের দোকান থেকে এক কাপ চা কিনে নিয়ে আসেন তিনি। জাহাঙ্গীর আরিফ বিপ্লব নিজ হাতে একটি প্লেটে চা ঢেলে দিয়ে ছাগলটির সামনে ধরতেই চা খেতে শুরু করে ছাগলটি।

আর ছাগলের চা খাওয়ার দৃশ্য দেখতে ভিড় জমে যায় সেখানে। অনেকে ভিডিও করে নেন ছাগলের চা খাওয়ার দৃশ্য। কালোর মধ্যে সাদা রঙের ছাগলটির সঙ্গে গরু ফ্রি অফার থাকা সত্ত্বেও এখন পর্যন্ত কোনো ক্রেতা ১ লাখ ১১ হাজার টাকা মূল্যে অফারটি গ্রহণ করেননি।

বিক্রেতার দাবি এ বছর বিক্রি না হলেও আগামীতে তিনি দিগুণ দামেই বিক্রি করতে পারবেন ছাগলটি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close