১৬ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, শুক্রবার ১লা আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 2 » জঙ্গি আস্তানায় অভিযান: জাহিদের স্ত্রীসহ ৩ নারী আটক


জঙ্গি আস্তানায় অভিযান: জাহিদের স্ত্রীসহ ৩ নারী আটক


Amaderbrahmanbaria.com : - ১০.০৯.২০১৬

নিউজ ডেস্ক : রাজধানীর আজিমপুরে ‘জঙ্গি আস্তানায়’ পুলিশের অভিযানে ‘মেজর’ জাহিদের স্ত্রীসহ তিন নারী জঙ্গি আটক হয়েছে। অভিযানে গুলিবিদ্ধ ওই নারী জঙ্গিদের ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

শনিবার সন্ধ্যায় আজিমপুরে বিজিবি সদর দফতরের ২ নম্বর গেইট সংলগ্ন ২০৯/৫ নম্বরের ছয় তলা বাড়ির দ্বিতীয় তলায় কাউন্টার টেরোরিজম ইউনিটের অভিযানে আহত ওই তিন নারী জঙ্গির মধ্যে একজন হলো মিরপুরের রূপনগরে পুলিশের অভিযানে নিহত মেজর জাহিদুল ইসলামের স্ত্রী জেবুন্নাহার শিলা।

ওই বাসা থেকে মেজর জাহিদের দুই শিশু সন্তান জুনায়েরা (৬) ও মারিয়ামকে (১) উদ্ধার করেছে পুলিশ। তাদের একজন নারী পুলিশ কর্মকর্তার তত্ত্বাবধানে রয়েছে।

সূত্রে জানা যায়, জঙ্গি আস্তানার খোঁজ পেয়ে পুলিশ ওই বাসায় অভিযান চালাতে গেলে ভেতরে থাকা নারী জঙ্গিরা পুলিশকে ছুরিকাঘাত ও মরিচের গুড়া মেরে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে গুলিবিদ্ধ অবস্থায় তাদের আটক করে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছেন কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ইউনিটের পাঁচ সদস্য।

পুলিশ জানায়, আজিমপুরে জঙ্গি আস্তানায় অভিযানে এক পুরুষ জঙ্গি নিহত হয়েছে। আহত অপর দুই নারী জঙ্গি হচ্ছে শাহেলা ও শারমিন। তাদের সকলকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজিমপুরে বিজিবি সদর দফতরের ২ নম্বর গেইট সংলগ্ন ২০৯/৫ নম্বরের ছয় তলা বাড়ির দ্বিতীয় তলায় এ অভিযান চালানো হয়। শনিবার রাত পৌনে ১০টার দিকে ওই বাড়ি থেকে একজন নারী ও এক শিশুকে গাড়িতে করে তুলে নিয়ে যায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। একটি সূত্র জানায়, আজিমপুরের ওই বাসাটি চলতি মাসের ১ তারিখে ভাড়া নেয় মিরপুর থেকে আসা এক ব্যক্তি। তাই স্থানীয় লোকজন ওই বাসার বাসিন্দাদের সেভাবে চিনতেন না। এর আগে লালবাগ থানা-পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) জানিয়েছিলেন, এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন একজন নারীকে আটক দেখানো হয়েছে। ওই স্থানে এখনো অভিযান চলছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close