১৮ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, রবিবার ৩রা আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


টঙ্গীতে হতাহতের জন্য সাকিবের প্রার্থনা


Amaderbrahmanbaria.com : - ১১.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক : টঙ্গীর বিসিক শিল্পনগরীতে একটি কারখানায় ভয়াবহ বিস্ফোরণের পর আগুন লেগে ২৫ জন নিহত হয়েছেন। গতকাল শনিবার এই মর্মান্তিক ঘটনা ঘটে। ঈদের আগে এমন বিষাদময় ঘটনা পুরো দেশকেই নাড়িয়ে দিয়েছে।

আর দশজন মানুষের মতো এই ঘটনা বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও নাড়িয়ে দিয়েছে। টঙ্গীতে নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন তিনি।

রোববার নিজের ফেসবুজ পেজে সাকিব লিখেছেন, ‘টঙ্গীতে ঘটে যাওয়া দুর্ঘটনাটি সত্যিই মর্মান্তিক। আশা করছি আহতরা দ্রুত সুস্থ হয়ে উঠবেন এবং প্রার্থনা করছি যেন সৃষ্টিকর্তা নিহতদের পরিবার-পরিজনকে শক্তি দেন এই দুঃসময় পেরিয়ে যাওয়ার।’

অবশ্য টঙ্গীতে যেদিন দুর্ঘটনাটি ঘটে, সেদিন সাকিবও একটি দুঃসংবাদ পেয়েছেন। টি-টোয়েন্টির অলরাউন্ডার র‍্যাংকিংয়ে শীর্ষস্থান হারিয়েছেন তিনি। তাঁকে টপকে শীর্ষে উঠে গেছেন অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল।

শীর্ষে থাকা ম্যাক্সওয়েলের রেটিং পয়েন্ট এখন ৩৮৮। আর দ্বিতীয় স্থানে নেমে যাওয়া সাকিবের রেটিং পয়েন্ট ৩৪৬।

অবশ্য একসময় ক্রিকেটের তিন সংস্করণেই অলরাউন্ডারদের র‍্যাংকিংয়ে শীর্ষে ছিলেন সাকিব। বেশ কিছুদিন আগে টেস্টে শীর্ষস্থান হারিয়েছেন। এবার টি-টোয়েন্টিতেও অবনমন হলো এই বাঁহাতি অলরাউন্ডারের।

এখন শুধু ওয়ানডেতেই অলরাউন্ডারদের র‍্যাংকিংয়ে শীর্ষে আছেন এই বাঁহাতি। ৪১৬ রেটিং পয়েন্ট নিয়ে সবার ওপরে রয়েছেন তিনি। তাঁর পরেই রয়েছেন শ্রীলঙ্কান অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close