১৩ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, মঙ্গলবার ২৯শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
পরবর্তী ভালোবাসার কফিনে ক্যাটরিনার শেষ পেরেক


মা হতে চান মনীষা!


Amaderbrahmanbaria.com : - ০৮.০৯.২০১৬

 
বিনোদন ডেস্ক :নব্বইয়ের দশকে বলিউডে যাত্রা শুরু করেছিলেন নেপালি সুন্দরী মনীষা কৈরালা। ক্যান্সারে আক্রান্ত হওয়ায় ক্যারিয়ারের অনেকটা সময় অভিনয় থেকে দূরে ছিলেন পর্দা কাঁপানো এই অভিনেত্রী। দীর্ঘ অসুস্থতা কাটিয়ে ফের স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। সুস্থ হয়ে এবার মা হতে চান জনপ্রিয় বলিউড নায়িকা মনীষা।

সম্রাট দহেলের সাথে ২০১০ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেত্রী। বিয়ের দু’বছরের মধ্যেই ভেঙে যায় সেই বিয়ে। তা হলে কী আবার বিয়ের পিঁড়িতে বসবেন নায়িকা? নাকি সারোগেসির মাধ্যমে সন্তান চান তিনি? এ প্রশ্নের উত্তর খোলসা করেছেন মনীষা নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বাড়ির সকলের সাথে তার খুব ভাল সম্পর্ক হলেও তারা কেউই তার কাছে থাকেন না। তারা সকলেই নেপালে থাকেন। ফলে বাড়ি ফিরে একাকিত্বে ভোগেন মনীষা। তাই সন্তান দত্তক নিতে চান মনীষা।

তবে দ্বিতীয় বিয়ে নিয়ে কিছু ভাবছেন কিনা মনীষাকে এই প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘কে বিয়ে করতে চায় না? প্রথম দিকে বেশ ভালই লাগে। কিন্তু পরে ব্যাপারটা অন্যরকম হয়ে যায়। তবে এই মুহূর্তে আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো ফ্যামিলি শুরু করা। আর সেটা সন্তান দত্তক নিয়েও হতে পারে।’

ক্যান্সার জয় করে পুরোদমে আবার বলিউডে ফিরতে চলেছেন মনীষা। শোনা যাচ্ছে, প্রমিতা সেনগুপ্তর প্রথম ছবি ‘মৌলি’তে এক বিহারী মুসলিম মহিলার ভূমিকায় অভিনয় করবেন তিনি। কলকাতার পটভূমিকায় তৈরি হবে ছবিটি। এই ছবিতে মনীষার ছেলের ভূমিকায় নাকি দেখা যাবে ‘ঈগলের চোখ’ খ্যাত অনির্বান ভট্টাচার্যকে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close