সোমবার, ১৬ই জুলাই, ২০১৮ ইং ১লা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

বেকার সোনম কাপুর!

sonam-kapoorবিনোদন ডেস্ক : ‘নীরজা’ দিয়ে ভাটা পড়া ক্যারিয়ারে যথেষ্টই সুনাম কুড়িয়েছেন সোনম কাপুর। তবে নির্মাতারা আপাতত সোনমের দিকে মনোযোগ দিতে পারছেন না বলেই মনে হচ্ছে বি টাউনের চালচলনে! এমন প্রশংসিত একটি ছবির পরও সোনমের হাতে নতুন কোনো ছবি নেই। অনিল কাপুর-তনয়া এতে যথেষ্টই হতাশ।

বার্তা সংস্থা আইএএনএসকে এ বিষয়ে নিজের হতাশার কথা অকপটে জানিয়েছেন সোনম, ‘নাহ্‌, নতুন কোনো ছবিতে চুক্তিবদ্ধ হইনি এখনো, আর ব্যাপারটা আমাকে হতাশ করে তুলেছে।’

নীরজা ভানোটের জীবনী অবলম্বনে নির্মিত ছবিতে অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন সোনম কাপুর। ছবিটি বক্স-অফিসে সাফল্যের পাশাপাশি প্রশংসার হাততালিও পেয়েছে দর্শক-সমালোচকের কাছ থেকে।

এ বিষয়ে সোনম জানান, বলিউডি ছবিতে নারী চরিত্রের বলিষ্ঠ উপস্থাপন এখন বেশ আশাব্যঞ্জক। তা সত্ত্বেও দিন শেষে পারিশ্রমিক এবং বৈষম্যের বিষয়গুলো এখনো রয়েই গেছে, আর এগুলো তাঁকে হতাশ করে তুলছে। ‘পারিশ্রমিকের বিষয়টি ধীরে ধীরে বদলে যাচ্ছে, তবে বিষয়টি তুলনামূলকভাবে এখনো তেমন ইতিবাচক নয়’, বলেন তিনি।

এ ছাড়া সিনেমা মুক্তি দেওয়ার বিষয়েও আলোকপাত করেন সোনম, ‘আমি একটি নারীকেন্দ্রিক ছবিতে অংশ নিয়েছি, ছবিটি কিন্তু মাত্র ৭০০ প্রেক্ষাগৃহে দেখানো হয়েছে। ইন্ডাস্ট্রি আপনাকে কেমন পারিশ্রমিক দিচ্ছে, সেটাই একমাত্র বিষয় নয়। দর্শক ছবিটি আসলেই দেখতে চাইছে কি না, সেটা বোঝাটা খুব জরুরি।’

এ জাতীয় আরও খবর

তথ্য ফাঁস ঋতুপর্ণার পরকীয়ার!

কুড়ি বছর শাকিবের নতুন নায়িকার বয়স

বিয়ে প্রসঙ্গে ভক্তের প্রশ্ন, শাহরুখের জবাব

যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ

৩ আগস্ট কলকাতায় ‘ভুবন মাঝি’

নতুন বউকে নিয়ে টুইটার পোস্টে যা লিখলেন মিঠুন পুত্র!