বুধবার, ১৮ই জুলাই, ২০১৮ ইং ৩রা শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে জঙ্গী ও মাদক বিরোধী সুধী সমাবেশ

আকতার হোসেন ভুইয়া, নাসিরনগর : নাসিরনগরে সুধী সমাজের সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবাগত পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান(বিপিএম,পিপিএম)মতবিনিময় করেছেন। জঙ্গী ও মাদক দ্রব্যের অপব্যবহার,দাঙ্গা প্রবণতা রোধসহ আইন শৃংখলা বিষয়ে জনসচেতনতা সৃষ্টিতে নাসিরনগর থানা পুলিশের উদ্যোগে সুধী সমাবেশের আয়োজন করা হয়। আজ বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে থানা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই সুধী সমাবেশে স্থানীয় জনপ্রতিনিধি,মসজিদের ইমাম,শিক্ষক,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধিরা অংশগ্রহণ করেন ।

থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু জাফরের সভাপতিত্বে ওসি তদন্ত রঞ্জন কুমার ঘোষের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান (বিপিএম ও পিপিএম)। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,সরাইল-নাসিরনগর সার্কেল মোঃ মনিরুজ্জামান ফকির,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসউদ পারভেজ মজুমদার,উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব,মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্না,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফি উদ্দিন আহমেদ,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী,শাহিন আক্তার খানম ও উপজেলা পুলিশিং কমিটির সভাপতি মোঃ আবদুর রহিম।

সভায় জঙ্গী ও মাদক প্রতিরোধে সম্মিলিত ভূমিকা রাখার আহবান জানিয়ে পুলিশ সুপারমোঃ আনোয়ার হোসেন খান বলেন,ব্যক্তিগত সামাজিক নিরাপত্তা রক্ষায় সামাজিক আন্দোলনের মাধ্যমে জঙ্গী ও মাদক দমনে সকলকে এগিয়ে আসতে হবে। সাম্প্রদায়িক সম্প্রীত রক্ষাসহ নাশকতা রোধে সকলকে যার যার অবস্থান থেকে দায়িত্ব পালনে সচেতন ভূমিকা রাখতে তিনি আহবান জানান ।

 

এ জাতীয় আরও খবর

নবীনগরে তথ্যমন্ত্রীর সমাবেশ প্রতিহতের ঘোষণা আওয়ামী লীগ এমপির

আখাউড়ায় ভ্রাম্যমাণ আদালতে দুই বেকারী ব্যবসায়িকে জরিমানা

হুসেইন মোহম্মদ এরশাদের জাতীয় পার্টি তৃণমূল থেকে আজ অনেক স্বয়ংসম্পূর্ণ: জামাল রানা

নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নির্বাচিত

ব্রাহ্মণবাড়িয়ায় বাস খাদে পড়ে আহত ১২

আখাউড়ায় পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু