বৃহস্পতিবার, ১২ই জুলাই, ২০১৮ ইং ২৮শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

অনলাইনে ট্রলের শীর্ষে নেইমারের ‘অভিনয়’!

রাশিয়ার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে হট ফেভারিট ব্রাজিল। কিন্তু বিশ্বকাপের আলোচনায় এখনও হট-টপিক হিসাবেই আছেন দেশটির পোস্টার বয় নেইমার। তবে অসামান্য ফুটবল পারফরম্যান্সের জন্য নয়, নেইমার আলোচিত ‘অভিনয়ের’ জন্য। বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নেইমারের অভিনয় নিয়ে চলছে ট্রলের বন্যা। বিশ্বকাপ থেকেই কান্না-ভেজা বিদায়ের পরও বিশ্বের দামী এই ফুটবলার পরিণত হয়েছেন হাসি-ঠাট্টার অন্যতম বিষয়।

বিশ্বকাপের এবারের আসরের আলোচিত খেলোয়াড় ছিলেন নেইমার। ক্রিস্তিয়ানো রোনালদো ও লিওনেল মেসির পর বড় তারকা হিসাবেই রাশিয়া গিয়েছিলেন তিনি। ভাবা হয়েছিল, আলো ছড়াবেন তিনি—ছড়িয়েছেনও। কিন্তু সেই আলো ম্লান করে দিয়েছে ফাউলের শিকার হয়ে পড়ে যাওয়ার ভান করে। যা কখনও হয়েছে হাসির খোরাক। কখনও হয়েছে বিরক্তির কারণ।

অন লাইনে নেইমারের পড়ে যাওয়ার অভিনয়ের ভিডিও বিভিন্ন ভিডিও এখন ভাইরাল। সেই সাথে অনেকেই নেইমারের মতো অভিনয় করে, নেইমারের বিভিন্ন ভঙ্গি নকল করে ভিডিও করে তা ছেড়ে দিচ্ছেন নেটে। ফলে ফুটবলার নেইমারের চেয়েও অভিনেতা নেইমার আলোচিত বেশি এখন। রাস্তায়, পার্টিতে, বাসায়, ক্যাম্পাসে, এমনকি বিভিন্ন টিভি প্রোগ্রামে নেইমারের অভিনয় নকল করে ট্রল করা হচ্ছে। কেউ কেউ নিজেদের পোষা প্রাণীকে দিয়েও নেইমারকে ব্যাঙ্গ করে ভিডিও তৈরি করেছেন। এবং সেই ভিডিও শেয়ার দেওয়া হচ্ছে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এ জাতীয় আরও খবর

ইংল্যান্ডের স্বপ্ন চূর্ণ করে প্রথমবার ফাইনালে ক্রোয়েশিয়া

অতিরিক্ত সময়ে গড়ালো ইংল্যান্ড-ক্রোয়েশিয়া ম্যাচ

প্রথম অর্ধে ১-০ ব্যবধানে এগিয়ে গেল ইংল্যান্ড

সরাসরি দেখুন ক্রোয়েশিয়া বনাম ইংল্যান্ডের সেমিফাইনাল ম্যাচ (লাইভ)

বাংলাদেশের নতুন ফিল্ডিং কোচ রায়ান কুক

মেসির চেয়ে সেরা প্রমাণ করতেই রিয়াল ছেড়েছেন রোনালদো!