বৃহস্পতিবার, ১২ই জুলাই, ২০১৮ ইং ২৮শে আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

খুনের হুমকি দিয়ে দিনের পর দিন ধর্ষণ! অতঃপর…

জীবন নাশের হুমকি দিয়ে দিনের পর দিন ৭ম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করতো দুই যুবক। এই অপমান সহ্য করতে না পেরে আত্মহত্যার পথ বেছে নেয় ওই ছাত্রী।এ ঘটনায় জড়িত সন্দেহে স্থানীয় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।ভারতের দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের খোদারবাজার এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে।

ভারতীয় একটি গণমাধ্যম সূত্রে জানা গেছে, খোদারবাজার এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন ওই ছাত্রী ও তার মা। তিনি পুরসভার সাফাই কর্মী।

ভুক্তভোগী নির্যাতিতা ওই ছাত্রীর মায়ের অভিযোগ, দিনের পর দিন হত্যার হুমকি দিয়ে মেয়েকে ধর্ষণ করতো একই এলাকার দুই যুবক শেখ ইমরান ও লালচাঁদ সিপাই। তিনি বলেন, তাদের সেই কাজে সাহায্য করতো ইমরানের স্ত্রী ও বাড়ির মালিক মহিউদ্দিন মণ্ডল।

নির্যাতিতার মা আরো বলেন, এই ঘটনার প্রতিবাদ করায় তাদেরকে বাড়ি ছাড়া করার হুমকি দেয়া হয়। এই অপমান সইতে না পেরে অবশেষে গত শুক্রবার রাতে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে ওই ছাত্রী।

ওই ছাত্রীর মা পুলিশকে জানিয়েছেন, আত্মহত্যা করার আগে মেয়ে সব ঘটনা বলে গেছে। তার বয়ানের ভিত্তিতেই বারুইপুর থানার পুলিশ ইমরান ও লালচাঁদ সিপাইকে গ্রেফতার করেছে।এ ব্যাপারে ধর্ষক ইমরানের স্ত্রী ও সেই বাড়ির মালিকের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে বলেও জানান পুলিশ।