রবিবার, ১৭ই জুন, ২০১৮ ইং ৩রা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

বাজারে এলো এবার ‘অপরাধী’ পোশাক

নিউজ ডেস্ক।। গেল ঈদগুলোতে পোশাকের বাজারে হরেক ধরন ও নামের পোশাক ক্রেতাদের নজর কেড়েছিল। পাখি, কিরণমালা, বাহুবলী নানা নামের পোশাকগুলোর একটি পরনে তুলতে বেশ উৎসাহী ছিলেন তারা। এবারও ব্যাতিক্রম নয়।

নানা পোশাকের মধ্যে এই ঈদুল ফিতরে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে বেশ আলোচিত হচ্ছে একটি জ়ামা। সেটির নাম ‘অপরাধী’। চলতি সময়ের তুমুল জনপ্রিয় গান ‘অপরাধী’র নাম কাজে লাগিয়ে কেনা-বেচার কাটতি বাড়াতে যেন ভোলেননি বিক্রেতারা।

তবে অপরাধী কোনো নির্দিষ্ট একটি পোশাকের নাম না। একেক দোকানে এক এক পোশাক এই নামে বিক্রি করা হচ্ছে। নিউমার্কেটের গাউসিয়ার দোকানগুলো ঘুরে অপরাধী নামে পাওয়া গেছে কামিজ, ফ্লোর টাচ, পাঞ্জাবি এমনকি বোরখারও।

‘অপরাধী’ ছাড়াও ‘শিমুল’, ‘বকুল’, সাতভাই চম্পা নামের পোশাক চোখে পড়েছে। নিউমার্কেটে কামিজ, গাউন নির্বিশেষে ইস্কবাজ, তারা, আরোহি,গৌরি ইত্যাদি পোশাকে নাম রাখা হয়েছে।

এসব হরেক নামের পোশাকের প্রতি শিশুদের আগ্রহ থাকলেও প্রাপ্তবয়স্কদের নজর এদিকে তেমন নেই বলে জানান এক ক্রেতা। তিনি বলেন, এই সব ভিন্ন ভিন্ন নাম দাম বাড়ানোর ছলনা ছাড়া কিছুই না।

‘অপরাধী’ গানটি গেয়েছেন আরমান আলিফ।গানের সংগীতায়োজন করেছেন অংকুর মাহমুদ। গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে তরুণ শিল্পী আরমান আলিফের ‘অপরাধী’ গানের একটি মিউজিক ভিডিও। এখন পর্যন্ত গানটির ভিডিও চার কোটি দুই লাখ বারের বেশি দেখা হয়েছে। উৎস: দৈনিক আমাদের সময়।

Print Friendly, PDF & Email