রবিবার, ১৭ই জুন, ২০১৮ ইং ৩রা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

দুই শিশুকে ধর্ষণ সালামি দেয়ার লোভ দেখিয়ে

নিউজ ডেস্ক।। পাবনার বেড়া উপজেলায় ঈদের সালামি দেয়ার লোভ দেখিয়ে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সন্ধ্যার দিকে ঘটনাটি ঘটেছে উপজেলার আমিনপুর থানার একটি গ্রামে।

স্থানীয় গ্রামবাসী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, বুধবার ইফতারের পর আমির হোসেন (৪৫) ও শাহাদত খান (৪০) নামে দুই ব্যক্তি ওই দুই শিশুকে ঈদের সালামি দেওয়ার লোভ দেখিয়ে ডেকে নেন। পরে তাদের বাড়ির পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন।

এ সময় ওই দুই শিশুর ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করেন এবং দুই ধর্ষককে হাতেনাতে ধরে ফেলেন। পরে তাদের গণপিটুনি দিয়ে ছেড়ে দেন।

ঘটনার পর ওই দুই শিশুর অভিভাবক ঘটনাস্থলে থেকে তাদের আহত অবস্থায় বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কিন্তু অবস্থা গুরুতর হওয়ার কর্তব্যরত চিকিৎসকরা রাতেই ওই দুই শিশুকে পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন।

এ ব্যাপারে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হুমায়ুন কবির আমাদের সময়কে জানান, ধর্ষণের ব্যাপারে জানার পরপরই বিষয়টি নিয়ে খোঁজখবর নেওয়া হয়েছে। ওই শিশুদের শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly, PDF & Email