g খুদে ভক্তের ভালোবাসায় আপ্লুত তামিম | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৬শে অক্টোবর, ২০১৭ ইং ১১ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

খুদে ভক্তের ভালোবাসায় আপ্লুত তামিম

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২৪, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : তামিম ইকবালকে চেনে না বাংলাদেশের এমন মানুষ খুব কমই আছে। সব বয়সী মানুষই এই তারকা ক্রিকেটারের ভক্ত। আরেকবার বিষয়টার প্রমাণ মিলল, খুদে এক ভক্তের চিঠিতে। প্রিয় তারকা তামিম ইকবালকে চিঠি লিখেছেন এক খুদে ক্রিকেট ভক্ত। তাদওয়ার ইয়াজদান সাইয়ান নামের সেই খুদে ভক্তের চিঠি পেয়ে রীতিমতো আপ্লুত তামিম ইকবাল। আজ মঙ্গলবার তামিম নিজেই সেই চিঠি ফেসবুকে শেয়ার করেছেন।

চিঠিতে দেখা যায়, গত বছরের নভেম্বরে তামিম ইকবালকে একটি চিঠি লিখে ছোট্ট সাইয়ান। সেখানে অসাধারণ কিছু অভিব্যক্তি ছিল তার। পেন্সিলে লেখা চিঠিতে সাইয়ান লিখেছে, ‘প্রিয় তামিম। আমার নাম তাদওয়ার ইয়াজদান সাইয়ান। আপনি বাংলাদেশের সেরা ব্যাটসম্যান। আপনার মতো হতে চাই আমিও। আমি আপনার অনেক বড় ভক্ত। আপনি কি আমার সঙ্গে বন্ধুত্ব করবেন? আমিও আপনার মতো হতে চাই। আমরা একদিন লাঞ্চে দেখা করে এক সঙ্গে খেতে পারি না? ভালোবাসায়, তাদওয়ার।’

ছোট্ট ভক্তের নিষ্পাপ ভালোবাসা ও এমন আকুতি ছুঁয়ে গেছে তামিম ইকবালকে। ফেসবুকেই সাইয়ানের চিঠিরও উত্তর দিয়েছেন দেশ সেরা এই ব্যাটসম্যান। তামিম বলেন, আমার মনে হচ্ছে, ক্রিকেট সৃষ্টিকর্তার অন্যতম সেরা সৃষ্টি। খেলাটির প্রতি সারা বিশ্বের ক্রিকেট ভক্তদের ভালোবাসাও প্রায় একই রকম। এই রকম সুন্দর ভক্তের জন্য আমরা মাঠে খেলে থাকি।

বর্তমানে ইনজুরিতে রয়েছেন তামিম ইকবাল। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে ঊরুতে চোট পান তিনি। এরপর কয়েকদিন বিশ্রাম নিয়ে মাঠে নামলেও দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আবার পুরোনো জায়গায় বাজেভাবে ব্যথা পান তামিম। এরপর তাঁকে পুরো সিরিজ থেকেই বাদ দেন নির্বাচকরা। সুস্থ হতে প্রায় এক মাস সময় লাগবে তামিমের। এই কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম কয়েকটি ম্যাচে তাকে পাবে না তাঁর দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।