g মেসিহীন বার্সার সহজ জয় | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ২৮শে অক্টোবর, ২০১৭ ইং ১৩ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

মেসিহীন বার্সার সহজ জয়

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২৫, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনার জয়রথ ছুটেই চলছে। তৃতীয় সারির ক্লাব রিয়াল মুর্সিয়ার সঙ্গে বলতে গেলে একেবারে হেসে খেলে কোপা ডেল রের শেষ ষোলোয় ওঠার পথে এগিয়ে গেছে গতবারের চ্যাম্পিয়ন বার্সেলোনা।

বার্সেলোনার নিয়মিত একাদশ লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, জেরার্ড পিকেবিহীন রিয়াল মুর্সিয়াকে তাদেরই মাঠে ৩-০ গোলে হারায় এরনেস্তো ভালভেরদের দল।

মঙ্গলবার রাতে সেরা-৩২ রাউন্ডের প্রথম লেগে ঘরের মাঠে প্রথমার্ধে কাতালানদের প্রায় গোলবঞ্চিত করে দিয়েছিল স্বাগতিকরা। তবে তাদের হৃদয় ভাঙে বিরতির বাঁশি বাজার ঠিক আগে। ৪৪ মিনিটে দুর্দান্ত হেডে গোল করে মুর্সিয়ার অন্তরে রক্তক্ষরণের সূত্রপাত ঘটান পাকো আলকাসে।

দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে দারুণ এক গোলে ব্যবধান দ্বিগুণ করেন জেরার্দ দেউলোফেউ। ডান দিকে এক জনকে কাটিয়ে ডি-বক্সে ঢুকে দুজনের মধ্যে দিয়ে সামনে এগিয়ে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

৪ মিনিট পর ডিফেন্ডারদের ফাঁক গলে ডান পায়ের জোরালো শটে গোল করে মুর্সিয়ার মন ভেঙেচুরে চুরমার করেন অভিষিক্ত লেফট উইঙ্গার হোসে আর্নাইস। এতে বার্সার জয়ও একরকম নিশ্চিত হয়। শেষ পর্যন্ত আর গোল না হওয়ায় ৩-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে আরনেস্টো ভালভার্দের শিষ্যরা।

আসছে ২৯ নভেম্বর বার্সেলোনার ক্যাম্প ন্যু’ তে কোপা ডেল রের ফিরতি লেগ অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরও খবর