g ক্যাসিনোতে বাংলাদেশের তিন ক্রিকেটার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৬শে অক্টোবর, ২০১৭ ইং ১১ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ক্যাসিনোতে বাংলাদেশের তিন ক্রিকেটার

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২৪, ২০১৭

---

স্পোর্টস ডেস্ক : ঘরের মাঠে বিশ্বের শীর্ষ দলগুলোকে হারানোর পর বাংলাদেশ অনেক বড় দল হয়ে গেছে বলে বেশ প্রশংসা করছিল অনেকে। কিন্তু দেশের বাইরে খেলতে গিয়েই যতসব বিপত্তি। আত্মবিশ্বাসের তলানিতে পৌঁছে গেছে তারা। কারণ টেস্ট ও ওয়ানডেতে যেভাবে বাংলাদেশ হেরেছে সেটা কল্পনাই করতে পারেনি সমর্থকরা।

ফলে এমন হারের পর স্বাভাবিকভাবেই বাংলাদেশি ক্রিকেটারদেরও মন খারাপ থাকার কথা। কিন্তু ঘটনাটি ঘটেছে তার পুরোপুরি উল্টো। শেষ ওয়ানডেতে ২০০ রানে হারার কয়েক ঘন্টার মধ্যেই নিয়ম ভেঙ্গে ক্যাসিনোতে গিয়েছেন বাংলাদেশের তিন ক্রিকেটার!

বাংলাদেশের একটি জনপ্রিয় ইংরেজি দৈনিকের বরাতে জানা গেছে, রোববার ম্যাচ শেষের কয়েক ঘণ্টার মধ্যেই ইস্ট লন্ডনের একটি ক্যাসিনোতে চলে গেছেন ফাস্ট বোলার তাসকিন আহমেদ, পেসার শফিউল ইসলাম ও অলরাউন্ডার নাসির হোসেন।

নিয়ম অনুযায়ী রাত ১০টার মধ্যে দলের সবার হোটেলে থাকার কথা। কিন্তু তৃতীয় ওয়ানডেতে ২০০ রানেও হেরে সেই রাতে নিয়ম মানেননি তারা। রাত ১১টা পর্যন্ত হোটেলে ফেরেননি তারা।

তিন ক্রিকেটারের এই দেরি করে ফেরার ব্যাপারে অবগত নন দলের ম্যানেজার মিনহাজুল আবেদীন নান্নুও।

তিনি বলেন, ‘আমি ওদের জিজ্ঞাসা করে জানলাম, ওরা রাতের খাবার খেতে গিয়েছিল। সেখানে যদি ক্যাসিনো থাকে, ওখান দিয়ে তো যেতেই পারে। তবে আমাকে ওরা বলেছে, জুয়া খেলার মতো কিছু করেনি। আর সেখানে দক্ষিণ আফ্রিকার ডি ভিলিয়ার্স, রাবাদারাও ছিল। তাদের সঙ্গেও আড্ডা দিয়েছে তাই দেরি হয়েছে।’

তবে এটির তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন নান্নু।

এ বিষয়ে তিনি বলেন, ‘আমি এয়ারপোর্টে ওদের মৌখিকভাবে জিজ্ঞেস করেছি। ব্লুমফন্টেইনে গিয়ে যখন টিম মিটিং হবে, সেখানে এসব নিয়ে ৩ জনকেই বিস্তারিত জিজ্ঞেস করা হবে।’