g বিরতি ভেঙ্গে চলচ্চিত্রে ফিরলেন অপু বিশ্বাস | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ১৯শে আগস্ট, ২০১৭ ইং ৪ঠা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

বিরতি ভেঙ্গে চলচ্চিত্রে ফিরলেন অপু বিশ্বাস

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৬, ২০১৭

---

বিনোদন ডেস্ক :ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘ দুই বছর ধরে চলচ্চিত্রের কাজ থেকে দূরে রয়েছেন তিনি। মাতৃত্বজনিত কারণেই তার এ বিরতি। তবে বিরতি ভেঙ্গে এবার চলচ্চিত্রে ফিরলেন এই ঢালিউড কুইন।

অপু বিশ্বাস অভিনীত কয়েকটি সিনেমার শুটিং থেমে আছে। এর মধ্যে মান্নান সরকার পরিচালিত ‘পাঙ্কু জামাই’ নামের সিনেমাটিও রয়েছে। এতে অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। ২০১৫ সালে শুরু হওয়া এ সিনেমার গান বাদে অন্যান্য দৃশ্যের শুটিং শেষ হয়েছে বলে জানা যায়।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস রাইজিংবিডিকে বলেন, ‘দীর্ঘদিন পর আজ সিনেমার ডাবিংয়ে অংশ নিচ্ছি। বিকাল থেকে ‘পাঙ্কু জামাই’ সিনেমার ডাবিং করব। দুদিন ডাবিং করলেই এর ডাবিং শেষ হবে। এর আগে এ সিনেমার দৃশ্যের কাজ শেষ করেছি। এখন শুধু গানের দৃশ্যের শুটিং বাকি রয়েছে।’

শাকিব-অপু ছাড়াও এতে আরো অভিনয় করেছেন নবাগত নায়িকা পুষ্পিতা পপি, এটি এম শামসুজ্জামান, মিশা সওদাগরসহ আরো অনেকে।

রোমান্টিক ও কমেডি ধাঁচের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘পাঙ্কু জামাই’ চলচ্চিত্রটি। এর গল্প গড়ে উঠেছে রাজধানী ঢাকা কেন্দ্র করে। তবে গানের শুটিং গ্রাম ও পাহাড়ি অঞ্চলে চিত্রায়িত হয়েছে।

অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘রাজনীতি’ নামের সিনেমাটি গত ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক শাকিব খান।