g ইন্টারনেটে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও, গ্রেফতার যুবক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ইন্টারনেটে প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও, গ্রেফতার যুবক

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৮, ২০১৭

---

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের শ্রীনগরে অনৈতিক সম্পর্কের পর এক প্রবাসীর স্ত্রীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।বৃহস্পতিবার রাতে উপজেলার উত্তর রাঢ়িখাল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতর নাম মেহেদী হাসান অমিত (৩০)।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক সৌদি প্রবাসীর স্ত্রী ওই যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। মামলা রেকর্ড করে আসামিকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। অপরদিকে ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, শ্রীনগর কলেজে যাওয়া আসার পথে প্রবাসীর স্ত্রীর সঙ্গে মেহেদীর পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে মেহেদী ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয় ও নগ্ন ভিডিও ধারণ করে। পরবর্তীতে ওই ভিডিও পুঁজি করে মেহেদী তাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে ওই প্রবাসীর স্ত্রী অভিযোগ করেন।

সম্প্রতি ওই নারীর স্বামী প্রবাস থেকে দেশে আসায় সে মেহেদীর ডাকে সারা দিতে অপারগতা প্রকাশ করে। এতে মেহেদী ক্ষিপ্ত হয়ে ওই নারীর নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়।

তবে মেহেদী হাসানের পরিবারের দাবি, ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে মেহেদী হাসানের বিয়ে হয়েছে। শুক্রবার দুপুরে ওই নারী শ্রীনগর থানায় উপস্থিত হয়ে বিয়ের বিষয়টি অস্বীকার করেন এবং মেহেদী হাসানের শাস্তি দাবি করেন। সৌদি প্রবাসীর স্ত্রী ওই নারী সরকারী শ্রীনগর কলেজের অনার্সের ছাত্রী। তার ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এ জাতীয় আরও খবর