g চিত্রনায়িকা পপি অশিক্ষিত : শাকিল খান | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

চিত্রনায়িকা পপি অশিক্ষিত : শাকিল খান

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৯, ২০১৭

---

বিনোদন প্রতিবেদক : জনপ্রিয় চিত্রনায়ক শাকিল খান বলেছেন, ‘ শিক্ষিত মানুষ হলে এসব কথা বলতে পারত না। একজন অশিক্ষিত মানুষই এ ধরণের কথা বলতে পারে, শিক্ষিত মানুষ নয়।’ একটি অশিক্ষিত মানুষ দেশকে ভাল কিছু দিতে পারে না।শিক্ষিত মানুষই দেশকে ভাল কিছু দিতে পারে। ১৮ আগস্ট শুক্রবার ফেইসবুক লাইভে আসেন তিনি। কারও নাম না বললেও কথাগুলো তিনি বলেছেন চিত্রনায়িকা পপিকে উদ্দেশ্য করে। এ সময় শাকিল খানের পাশে ছিলেন তার স্ত্রী।

সম্প্রতি এটিএন বাংলার ‘সেন্স অব হিউমার’ অনুষ্ঠানে পপি বলেন, ‘প্রথম একজনের সঙ্গে প্রেম করেছিলাম। ওইটা আমার জন্য ব্যাড এক্সপেরিয়েন্স ছিল। শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিল না। আমি যতটুকু জানি, শাকিলের অনেকগুলো প্রেম ছিল, অনেকগুলো বিয়েও ছিল। অনেকের সঙ্গে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে।’

এই মন্তব্যের প্রতিবাদ জানাতে ১৮ আগস্ট স্ত্রীকে পাশে নিয়ে ফেইসবুক লাইভে আসেন শাকিল খান। তিনি বলেন, দীর্ঘদিন যাবৎ আমি সবকিছুই থেকে বিরত ছিলাম।কিন্তু হঠাৎ করেই আসতে একটু বাধ্য হয়েছি। গত দুই-আড়াই মাস যাবৎ আমার নামে কিছু অপপ্রচার চলছে। আমি জানি না, কেন এসব করা হচ্ছে। আমি কখনো কারও কাছে এসব কিছু আশা করেনি। যে কথাগুলো মানুষ আলোচনা করছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন। মিথ্যা কথা। তা কারও কাছে গ্রহনযোগ্যতা পাবে না।’

সবশেষে তিনি বলেন, ‘আমি ভালো আছি, ভালো থাকতে চাই। আমার পরিবার পরিজন নিয়ে সুন্দরভাবে জীবনযাপন করছি।’

সর্বশেষ শাকিল খান দেখা যায় চলতি মাসে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে। দীর্ঘদিন পর এফডিসিতে পা দিয়ে সেদিন নিজের সহশিল্পী পপির সঙ্গে বেশ হাস্যোজ্জ্বলভাবে সময় কাটান তিনি। পপি-শাকিল খান বেশ আলোচিত জুটি ছিল ঢালিউডে। তাদের প্রেমের রমরমা অবস্থার গল্পও সবখানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে।

তখন জানা যায়, পপির মা এই স​ম্পর্কের ব্যাপারে মোটেই আগ্রহী ছিলেন না। আর এদিকে শাকিল খানের কিছু কর্মকাণ্ড তাকে প্রশ্নবিদ্ধ করে। কিছু ভুল পদক্ষেপ নেয়ায় সমালোচিত হন। কিন্তু বাস্তবে প্রণয় থেকে পরিণয়ের ঘটনা না ঘটলেও শাকিল নিজে অন্যত্র বিয়ে করেন। বর্তমানে স্ত্রী-সন্তান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন। বলা যায় সুখেই আছেন। এরই মাঝে শাকিল নিজেকে গুছিয়ে নিয়েছেন। অনুভব করছেন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে যুক্ত করার।

‘আমার ঘর আমার বেহেশত’ ছবির মাধ্যমে ১৯৯৭ সালে চলচ্চিত্রে পদার্পণ করেন শাকিল খান। শাকিব আহসান আসল নাম হলেও চলচ্চিত্রে শাকিল খান নামেই পরিচিত হন। চলচ্চিত্র অভিনেতা শাকিল খান বর্তমানে চলচ্চিত্র থেকে দূরে সরে এসে ব্যবসায়ে মনোযোগ দিয়েছেন।

‘রোজ হারবাল’ নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তিনি, ঢাকার বাংলামোটরে অফিস। ব্যবসার পাশাপাশি সামাজিক কাজেও যোগ দিয়েছেন শাকিল খান। চট্টগ্রামে পাবলিক হাসপাতাল নামে একটি ক্লিনিক স্থাপন করেছেন যেখান থেকে দুঃস্থদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া হয়। এ ছাড়া গাজীপুরে বয়স্ক পুনর্বাসন কেন্দ্র স্থাপনের উদ্দেশ্যে জমি কিনেছেন তিনি। স্ত্রী-সন্তান নিয়ে সুখেই আছেন শাকিল খান।

শাকিল খানের ফেইসবুক লাইভের ভিডিও: