g মাহমুদুর রহমান মান্নার সাথে চা চক্রে কৃষিবিদ মেহেদী হাসান পলাশ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

মাহমুদুর রহমান মান্নার সাথে চা চক্রে কৃষিবিদ মেহেদী হাসান পলাশ

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৮, ২০১৭

---

ষ্টাফ রিপোর্টার : প্রাচ্যের ্অক্সফোর্ড ঢাকা বিশ^বিদ্যালয়ে ১৯৭১ সালে ২৫ মার্চ যে কজন পাক বাহিনীর রক্তচক্ষুকে উপেক্ষা করে স্বাধীনতার পঁতাকা উড়িয়েছিলো তাদের মধ্যে অন্যতম আ.স.ম রব,মাহমুদুর রহমান মান্না,ব্রাহ্মণবাড়িয়ার আবদুল কুদ্দুস মাখন –তার নের্তৃত্ব দিয়েছিলেন।

এ-দেশের জননন্দিত সাবেক ছাত্রনেতা ও ঢাকসুর ভি,পি এবং নাগরিক ঐক্যর আহ্বায়ক জনাব মাহমুদুর রহমান মান্নার সাথে সাবেক ছাত্রনেতা ও বাঞ্ছারামপুর উপজেলা বি,এন,পির তারুণ্যের প্রতীক এবং সুজন স্মৃতি সংসদের সভাপতি জনাব কৃষিবিদ মেহেদী হাসান পলাশের সাথে চা চক্রে মিলিত হয়ে দেশের সম-সাময়িক বিষয়াদি নিয়ে আলোচনা হয়।

বিশেষ করে দেশের বন্যা পরিস্থিতি নিয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেন,তারা। এ ছাড়া আগামী নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার-৬ আসন থেকে মেহেদী হাসান পলাশ বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি)থেকে ধানের শীষ প্রতীকে লড়াই করলে,নাগরিক ঐক্য কতখানি ঐ দুটো (হোমনা এবং বাঞ্ছারামপুর)আসন থেকে সহযোগিতা-সমর্থন করা যাবে-এই নিয়ে প্রাথমিক আলোচনা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা বি,এন,পির সাধারণ সম্পাদক আজিজুর রহমান মোল্লা,আব্দুর রশীদ চান্দু,শ্রমিক দল নেতা সাইফুল ইসলাম নয়ন ও বাঞ্ছারামপুর বার্তার সম্পাদক এবং বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের বাঞ্ছারামপুর উপজেলা শাখার সাধারন সম্পাদক মনিরুজ্জামান পামেন সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

 

এ জাতীয় আরও খবর