g পারিশ্রমিক কমাচ্ছেন ক্যাটরিনা! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

পারিশ্রমিক কমাচ্ছেন ক্যাটরিনা!

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৯, ২০১৭

---

বিনোদন ডেস্ক : বলিউডের ব্যস্ততম অভিনেত্রীদের একজন ক্যাটরিনা কাইফ। বর্তমানে একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। পাশাপাশি বিভিন্ন পণ্যের প্রতিনিধি হিসেবে বিজ্ঞাপনেও দেখা যায় তাকে।

তবে সম্প্রতি একটি ইলেকট্রনিক পণ্যের প্রতিনিধি হিসেবে ক্যাটরিনাকে বাদ দিয়ে অভিনেত্রী তাপসী পান্নুকে নেয়া হয়েছে বলে শোনা যায়। এবার নাকি পণ্যের প্রতিনিধি হিসেবে কাজ করার ক্ষেত্রে পারিশ্রমিক কমাচ্ছেন ক্যাটরিনা। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘ক্যাটরিনা বেশকিছু ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন। সম্প্রতি তিনি তার টিমের সঙ্গে মিটিং করেছেন এবং তার ফি ৪০ শতাংশ কমানোর সিদ্ধান্ত নিয়েছেন। যাতে করে তিনি ভবিষ্যতে আরো ব্র্যান্ডের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারেন।’

সিনেমার কাজের দিক থেকে বর্তমানে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ক্যাটরিনা। এতে সালমান খানের বিপরীতে অভিনয় করছেন তিনি। এরপর আনন্দ এল রাইয়ের সিনেমার শুটিং করবেন তিনি। সিনেমাটিতে আরো অভিনয় করছেন শাহরুখ খান ও আনুশকা শর্মা। এছাড়া আমির খান, অমিতাভ বচ্চন ও ফাতিমা সানা শেখের থাগস অব হিন্দুস্তান সিনেমাতেও দেখা যাবে ক্যাটরিনাকে।