শনিবার, ৮ই জুলাই, ২০১৭ ইং ২৪শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

গাইবান্ধায় অভিযান শেষ: ডাকাত গ্রেফতার

AmaderBrahmanbaria.COM
জুলাই ৫, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : গাইবান্ধা সদর উপজেলার দুর্গম চরাঞ্চলে জঙ্গি আস্তানার খোঁজে আইনশৃঙ্খলা বাহিনীর চালানো অভিযান শেষ হয়েছে। আট ঘণ্টার এ অভিযানে উপজেলার মোল্লারচর ইউনিয়নের সিধাইলচর থেকে শুকুর আলী (২৫) নামের এক ডাকাতকে গ্রেফতার করা হয়। তবে কোনো জঙ্গি কিংবা জঙ্গি আস্তানার সন্ধান পাওয়া যায়নি।

বুধবার ভোর ৫টা থেকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. মইনুল হকের নেতৃত্বে কাউন্টার টেররিজম ইউনিট, ডিবি পুলিশ, থানা ও জেলা পুলিশের সমন্বয়ে একটি দলের শতাধিক সদস্য সদর উপজেলার কামারজানি ও মোল্লারচরের চরাঞ্চলে বিশেষ অভিযান শুরু করেন। বেলা ১টায় অভিযান শেষ হয়।

পরে বেলা সোয়া ১টার দিকে ফুলছড়ি উপজেলার বালাসিঘাটে সংবাদ সম্মেলন করেন মো. মইনুল হক। তিনি বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এই অভিযান চালানো হয়েছে। এছাড়া খবর ছিল চরাঞ্চলে জঙ্গি আস্তানা রয়েছে। কিন্তু আট ঘণ্টা অভিযান চালিয়ে কোনো জঙ্গির সন্ধান পাওয়া যায়নি। এসময় এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এর আগে সদর থানার ওসি মেহেদি হাসান জানান, আটক শুকুর আলীর বিরুদ্ধে ডাকাতি মামলা রয়েছে। তার সাত ভাই। তাদের মধ্যে পাঁচজনই ডাকাত। তাদের নেতৃত্বে গাইবান্ধা জেলার বিভিন্ন চরাঞ্চলে ডাকাতি সংঘটিত হতো। কিন্তু তাদের ভয়ে কেউ মামলা করার সাহস পায়নি।

এ জাতীয় আরও খবর