সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে দীপিকার খোলামেলা ফটোশুট

AmaderBrahmanbaria.COM
জুলাই ৭, ২০১৭

---

বিনোদন ডেস্ক : সময়টা বেশ ভালই যাচ্ছে তার। বলা ভাল, এখনও পর্যন্ত ক্যারিয়ারের সবচেয়ে সুন্দর সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। বলিউডে যেখানে সবসময়ই স্বজনপোষণ নিয়ে ওঠে অভিযোগ, সেখানে দাঁড়িয়ে কোনও বলিউডি ব্যাকগ্রাউন্ড ছাড়াই তিনি হয়ে উঠেছেন প্রথম সারির নায়িকা।

বলিউডের পাশাপাশি হলিউডেও এখন রাজত্ব করছেন এই অভিনেত্রী। তিনি দীপিকা পাড়ুকোন। তবে শুধু সিনেমা নয়, ব়্যাম্পে ও ফটোশুটেও দেখা মিলছে তাঁর। সম্প্রতি এক জনপ্রিয় ম্যাগাজিনের জন্য ফটোশুট করলেন দীপিকা।

কিছুদিন আগেই ফটোশুটের ছবি আপলোড করে বিতর্কের মুখে পড়েছিলেন দীপিকা। সাদা ওয়েস্টার্নে দীপিকার লাস্যময়ী সেই ছবি ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের অনেকেই পছন্দ করেননি সেই ছবি। তবে নিজের সাহসী ফটোশুটের ছবি আপলোড করতে পিছপা হননি দীপিকা।

ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের জুয়েলারী সংখ্যার প্রছদ কন্যা দীপিকা এবারের ফটোশুটেও ধরা দিলেন মোহময়ীরূপে। তবে শুধু প্রচ্ছদের ফটোই নয়, ফটোশুটের বেশ কয়েকটি ছবি টুইটারে পোস্ট করে দীপিকা লেখেন, ‘বুম’। সত্যিই দীপিকার এই ছবি বোমার মতোই বিস্ফোরক। যা থেকে নজর ফেরানো প্রায় অসম্ভব।

আপাতত বলিউডে নিজের পরবর্তী ছবি ‘পদ্মাবতী’-ছবির শুটিংএ ব্যস্ত তিনি। কাজের পাশাপাশি শুটিং সেটে কতটা মজা চলছে তা বোঝা যায় দীপিকার ইনস্টাগ্রাম পোস্ট দেখেই। চলতি বছেরের ১৭ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। তাই এখন জোড়কদমে চলছে শুটিং।

এখানে কাজ শেয করেই আবারও হলিউডে পাড়ি দেবেন দীপিকা। কারণ সেখানে শুরু হতে চলেছে তার আগামী হলিউড প্রোজেক্ট। ট্রিপল এক্সের চতুর্থ পর্বে আবারও ভিন ডিজেলের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।