সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

‘ইউনেস্কোর সম্মতি প্রমাণ করে সরকারের সকল সিদ্ধান্তই সঠিক’

AmaderBrahmanbaria.COM
জুলাই ৭, ২০১৭
news-image

---

নিজস্ব প্রতিবেদক : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, রামপাল বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে ইউনেস্কোর সম্মতি প্রমাণ করে শেখ হাসিনার সরকারের সকল সিদ্ধান্তই সঠিক। আজ শুক্রবার সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ নিজ বাসভবনে দলীয় নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের দুঃশাসনের কবলে পড়ে দেশ ধ্বংসের মুখোমুখী হয়েছিল। তারা বিভিন্ন জায়গায় লবিং করে রামপাল বিদ্যুৎ কেন্দ্র বন্ধ করার ষড়যন্ত্র করেছিল, কিন্তু তা কার্যকর হয়নি।

আগামী সংসদ নির্বাচন প্রসঙ্গে হানিফ বলেন, আগামী নির্বাচন ২০১৯ সালের জানুয়ারী অথবা ২০১৮ সালের ডিসেম্বরের মাঝামাঝি অনুষ্ঠিত হবে এবং শেখ হাসিনার সরকার ক্ষমতায় থেকেই বর্তমান নির্বাচন কমিশনের অধীনে এই নির্বাচন অনুষ্ঠিত হবে।

এ সময় তাঁর সঙ্গে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে তিনি বাইপাস সড়কের পাশে প্রাকৃতিক বৃক্ষায়ন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন। এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান ও পুলিশ সুপার এস এম মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরও খবর