রবিবার, ৯ই জুলাই, ২০১৭ ইং ২৫শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি শেয়ার করলেন রিয়া

AmaderBrahmanbaria.COM
জুলাই ৬, ২০১৭

---

বেশ কিছুদিন হল খবরে নেই রিয়া সেন। ‘ডার্ক চকোলেট’-এর পর হাতে তেমন কোনও ছবি নেই এই বলিউড নায়িকার হাতে। কিন্তু ছবি না থাকলেও কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা রিয়ার অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আপডেটেড থাকেন তিনি। যোগাযোগ রাখেন অনুরাগীদের সঙ্গে।

সম্প্রতি নিজের বিকিনি পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রিয়া। খুব অল্প মেকআপে রিয়ার ছবিটি আপাতত আলোচনার কেন্দ্রে। প্রচুর মানুষ পছন্দ করেছেন ছবিটি। কমেন্ট করে জানিয়েছেন তাদের ভাললাগার কথাও।

কিছুদিন আগে রিয়া নিজেই জানিয়েছিলেন, ওয়েব সিরিজ ‘রাগিণী এমএমএস ২.২’-এ তিনি অভিনয় করছেন। গত তিন বছর ধরে ওয়েব সিরিজে নাকি কাজ করতে চাইছিলেন রিয়া। তাই অফারটা পেয়ে আর দেরি করেননি রিয়া। ফলে একদিকে যেমন নতুন ধরনের কাজ, তেমনই কাজের বিরতিতেও নিজেকে খবরের মধ্যেই রাখছেন তিনি।

বেশ কিছুদিন হল খবরে নেই রিয়া সেন। ‘ডার্ক চকোলেট’-এর পর হাতে তেমন কোনও ছবি নেই এই বলিউড নায়িকার হাতে। কিন্তু ছবি না থাকলেও কীভাবে লাইমলাইটে থাকতে হয় তা রিয়ার অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত আপডেটেড থাকেন তিনি। যোগাযোগ রাখেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি নিজের বিকিনি পরা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রিয়া। খুব অল্প মেকআপে রিয়ার ছবিটি আপাতত আলোচনার কেন্দ্রে। প্রচুর মানুষ পছন্দ করেছেন ছবিটি। কমেন্ট করে জানিয়েছেন তাদের ভাললাগার কথাও। কিছুদিন আগে রিয়া নিজেই জানিয়েছিলেন, ওয়েব সিরিজ ‘রাগিণী এমএমএস ২.২’-এ তিনি অভিনয় করছেন। গত তিন বছর ধরে ওয়েব সিরিজে নাকি কাজ করতে চাইছিলেন রিয়া। তাই অফারটা পেয়ে আর দেরি করেননি রিয়া। ফলে একদিকে যেমন নতুন ধরনের কাজ, তেমনই কাজের বিরতিতেও নিজেকে খবরের মধ্যেই রাখছেন তিনি।