সোমবার, ১০ই জুলাই, ২০১৭ ইং ২৬শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সাভারে দুই তরুণীকে ধর্ষণের অভিযোগে আটক ২

AmaderBrahmanbaria.COM
জুলাই ৭, ২০১৭

---

সাভার (ঢাকা) প্রতিনিধি : সাভার পৌর এলাকার সিটি সেন্টারের পশ্চিম দিকে ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ কার্যালয়ের সামনে একটি স্কুল অ্যান্ড কলেজ ভবনের দ্বিতীয় তলার অফিস কক্ষে আটকিয়ে মিউজিক ভিডিওতে মডেল হিসেবে অভিনয় করেন এমন দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনার অভিযুক্ত মূল নায়ক লিটন আলী মণ্ডলকে (৩০) পুলিশ আটক করতে না পারলেও তার দুই সহযোগী কলেজ ভবনের দুই নিরাপত্তাকর্মীকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার রাতে।

আটককৃতরা হচ্ছে, লিজেন্ড স্কুল অ্যান্ড কলেজ ভবনের দুই নিরাপত্তাকর্মী দিনাজপুর জেলার বিরল থানা এলাকার সাইফুল ইসলামের ছেলে মোকারম মিয়া (১৭) ও কুড়িগ্রাম জেলার বুড়িঙ্গামারী থানা এলাকার মিজানুর রহমান (২৬)।

ঘটনাস্থল লিজেন্ড স্কুল অ্যান্ড কলেজ ভবনটি থেকে আজ শুক্রবার ভোরে গোয়েন্দা পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় ওই দুই তরুণীকে উদ্ধার করে প্রথমে তাদের কার্যালয়ে নিয়ে আসে। পরে তাদেরকে সাভার মডেল থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় সাভার মডেল থানায় মামলা দায়ের হয়েছে বলে জানিয়ে পুলিশ।

ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশ পরিদর্শক এ এফ এম সাহেদ জানান, এ ঘটনায় ধর্ষিত এক তরুণী বাদী হয়ে লিটনসহ তিন জনের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়ের করেছে। ধর্ষিত তরুণীদ্বয়কে মেডিক্যাল চেকআপের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর