মঙ্গলবার, ৩০শে মে, ২০১৭ ইং ১৬ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুদল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৪০ গ্রেফতার ১৭

AmaderBrahmanbaria.COM
মে ২৮, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায়  উপ-.নির্বাচনকে বিরোধকে কেন্দ্র করে  দুদল গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ৪০ জন আহত হয়েছেন। এ ঘটনায় দুই নারীসহ ১৭ জনকে আটক করেছে পুলিশ।
আজ শনিবার সকাল ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত  বুধল ইউনিয়নে রক্তক্ষয়ী এ  সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহতদের জেলা হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।অনেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে গ্রেফতার আতংকে গাঁ ঢাকা দিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসি জানায়, সম্প্রতি সদরের বুধল ইউনিয়নের সংরক্ষিত নারী আসনে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাবেক চেয়ারম্যান আলম গ্রুপ থেকে জোসনা বেগম ও সাবেক চেয়ারম্যান তৈয়ব গ্রুপ থেকে শিউলী বেগম প্রার্থী হন। নির্বাচনে শিউলী বিজয়ী হওয়ার পর এলাকায় উত্তেজনা চলছিল। এর জেরে শনিবার দুপক্ষ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে নেমে পড়ে।এতে উভয়পক্ষের অন্তত ১০টি ঘরবাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়।
পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলেই পৌঁছে প্রায় ঘণ্টাব্যাপী  চেষ্টা চালিয়ে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক আছে। পরবর্তী সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। সংর্ঘষের সময় ঘটনাস্হল থেকে ১৭জনকে আটক করা হয়েছে।এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়া চলছে।

এ জাতীয় আরও খবর