g আসছে এলজি ভি৩০, ডিসপ্লের নিচে আরেকটি ডিসপ্লে! | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ৩রা আগস্ট, ২০১৭ ইং ১৯শে শ্রাবণ, ১৪২৪ বঙ্গাব্দ

আসছে এলজি ভি৩০, ডিসপ্লের নিচে আরেকটি ডিসপ্লে!

AmaderBrahmanbaria.COM
মে ৩০, ২০১৭
news-image

---

প্রযুক্তি ডেস্ক : স্যামসাংয়ের গ্যালাক্সি এস৮ কিংবা আসন্ন আইফোন ৮ নিয়ে প্রযুক্তি দুনিয়ায় চলছে আলোচনা আর তোলপাড়। কিন্তু কোরিয়ান টেক জায়ান্ট এলজি’র আসন্ন ফ্ল্যাগশিপ ভি৩০ নিয়ে তেমন কানাঘুষা নেই। সেই সুযোগেই হয়তো একেবারে নতুন কিছু নিয়ে আসছে এলজি ভি৩০। আগেই অবশ্য বলা হয়েছিল, ভি৩০ আসবে ওলেড ডিসপ্লে নিয়ে। কিন্তু নতুন করে গুজব ছড়িয়েছে, এই ফোনে থাকতে পারে দ্বিতীয় একটি ডিসপ্লে! এ বছরের শেষ নাগাদ আসবে এই ফোন, তাক লাগিয়ে দেবে সবাইকে।

নামকরা টিপস্টার ইভান ব্লাসের প্রদানকৃত তথ্যে সবাই ভরসা রাখতে চান। তিনি জানান, স্লাইডিংয়ের মাধ্যমে দ্বিতীয় একটি ডিসপ্লের দেখা মিলতে পারে ভি৩০ ‌‌‌‌এ। মূল ডিসপ্লে স্লাইড করে ওপরের দিকে তুললেই আরেকটি ডিসপ্লে বেরিয়ে আসবে।

এই ডিসপ্লে স্লাইডিংয়ের বিষয়টি ব্ল্যাকবেরি প্রিভ এর কথা মনে করিয়ে দেবে। তবে ব্ল্যাকবেরি প্রিভ স্লাইড করলে তার আইকনিক কিবোর্ড বেরিয়ে আসবে। আর এলজি ভি৩০-এ বেরিয়ে আসবে আরেকটি ডিসপ্লে।

ভি৩০ এর সেকেন্ডারি ডিসপ্লে পূর্বসুরি ভি২০ এর চেয়ে আকারে বড় হবে। এবারেরটি আরো অনেক উন্নত ও ভক্তদের চাহিদা মেটাবে। তা ছাড়া ফোনেও আসবে আরো স্মার্ট আর সায়েন্স ফিকশন লুক।সূত্র : এনডিটিভি