বৃহস্পতিবার, ৮ই জুন, ২০১৭ ইং ২৫শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

জেমস বন্ড হতে চান প্রিয়াংকা চোপড়া

AmaderBrahmanbaria.COM
মে ৩০, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : গুজব ওঠেছিল যে জেমস বন্ড ০০৭ সিরিজের পরবর্তী সিনেমায় প্রিয়াংকা চোপড়া বন্ড গার্ল হতে চান। তবে সম্প্রতি এ নিয়ে প্রিয়াংকা নিজেই কথা বলেছেন জেমস কর্ডনের দ্য লেট লেট শো অনুষ্ঠানে। প্রিয়াংকার জবাব অবশ্য ভক্তদের আরো চমকে দিয়েছে।

জেমস কর্ডনকে দেয়া সাক্ষাত্কারে কোয়ান্টিকোর অভিনেত্রী প্রিয়াংকা বলেছেন, তিনি নাকি বন্ড গার্ল নন বরং স্বয়ং জেমস বন্ডের চরিত্রে অভিনয় করতে চান।

তিনি বলেন, ‘আমি সবসময় বলেছি যে আমি বন্ডের চরিত্রে অভিনয় করতেই পছন্দ করব। আমি মনে করি এবং আশাও করি যে আমার জীবদ্দশাতেই এ রকম আইকনিক চরিত্রগুলোয় নারীদের অভিনয় করতে দেখব। সেই চরিত্রে আমি অভিনয় না করলেও কিছু যায় আসে না, তবে আমি চাই চরিত্রগুলোয় লিঙ্গভেদ উঠে যাক। ’

সম্প্রতি প্রিয়াংকা হলিউডে নানাভাবে আলোচনায় উঠে আসছেন। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে তিনি হলিউডে ধীরে ধীরে জায়গা করে নেয়ার প্রক্রিয়ায় সফলভাবেই এগোচ্ছেন। আমেরিকান অভিনেত্রী মেগান মার্কেল প্রিয়াংকার ভালো বন্ধু।

সম্প্রতি মেগানকে প্রিন্স হ্যারির গার্লফ্রেন্ড হিসেবে পরিচয় করিয়ে দেয়ার ব্যাপারে গণমাধ্যমের বিরুদ্ধে ক্ষোভ ঝেড়েছেন প্রিয়াংকা। প্রিয়াংকা মনে করিয়ে দিয়েছেন যেন মেগানের পরিচয় শুধু প্রিন্স হ্যারির গার্লফ্রেন্ড হিসেবে নয় বরং তার আরো অনেক পরিচয় রয়েছে।সূত্র: গ্ল্যামার ডটকম