g মিঠু হত্যা: খুলনায় বিএনপির আধাবেলা হরতাল | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শনিবার, ৭ই অক্টোবর, ২০১৭ ইং ২২শে আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

মিঠু হত্যা: খুলনায় বিএনপির আধাবেলা হরতাল

AmaderBrahmanbaria.COM
মে ২৬, ২০১৭

---

 

নিজস্ব প্রতিবেদক : খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন মিঠু হত্যার প্রতিবাদে শনিবার মহানগর ও জেলায় আধাবেলা হরতাল ডেকেছে দলটি। এর প্রতিবাদে চার দিনের কর্মসূচি ঘোষণা করা হয়েছে দলের পক্ষ থেকে।

শুক্রবার খুলনা জেলা ও মহানগর বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন মহানগর সভাপতি নজরুল ইসলাম মঞ্জু।

এ সময় উপস্থিত ছিলেন জেলা সভাপতি এস এম সফিকুল ইসলাম মোনা, খুলনা সিটি মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনিসহ অনেকে।

কর্মসূচির মধ্যে রয়েছে আজ (শুক্রবার) মহানগর ও জেলার দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, শনিবার জেলাজুড়ে অর্ধদিবস হরতাল, রবিবার শোক সভা-দোয়া মাহফিল ও আগামী সোমবার মহানগর বিএনপির কার্যালযের সামনে সমাবেশ ও মঙ্গলবার জেলা প্রশাসক ও বিভিাগীয় কমিশনার বরাবর স্মারকলিপি প্রদান।

উল্লেখ্য, বৃহস্পতিবার রাত ১০টার দিকে ফুলতলা উপজেলার দামোদর চেয়ারম্যান বাড়ির সামনে নিজ অফিস মেসার্স মিঠু এন্টারপ্রাইজের সামনে খুলনা জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিঠুকে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় মিঠুর শ্বশুর উপজেলা বিএনপি নেতা সৈয়দ ফজলুল আলম সেলিম ও দেহরক্ষী নওশের গাজীও গুলিবিদ্ধ হন। পরে বৃহস্পতিবার রাত ৩টায় তিনি খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নওশের।

এ জাতীয় আরও খবর