বৃহস্পতিবার, ১১ই মে, ২০১৭ ইং ২৮শে বৈশাখ, ১৪২৪ বঙ্গাব্দ

ভাইরাল ছবিটি কি তৈমুরের?

AmaderBrahmanbaria.COM
মে ৯, ২০১৭

বিনোদন ডেস্ক : কথায় আছে, দুনিয়ায় এমন কিছু নাকি নেই, যা ইন্টারনেটে সার্চ দিয়ে পাওয়া যায় না। কিন্তু বাজি ধরে বলা যায়, আপনি একটি বিষয় ইন্টারনেট দুনিয়ায় সার্চ দিয়েও খুঁজে পাবেন না। সেটি হলো সাইফ আলি খান ও কারিনা কাপুরের একমাত্র পুত্রসন্তান তৈমুর আলি খানের ছবি। তবে এরই মধ্যে একটি ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়ায়। ভক্তরা দাবি করছেন, এটিই সাইফ-কারিনা জুটির পুত্র তৈমুরের ছবি। যদিও এর পেছনে সঠিক যুক্তি দেখাতে পারেননি কেউ।

এনডিটিভির এক খবরে জানা যায়, ইন্টারনেট দুনিয়ায় পাওয়া যে ছবিটিকে তৈমুরের ছবি বলে দাবি করা হচ্ছে, তাতে দেখা গেছে সাড়ে চার মাস বয়সের একটি শিশুকে। যাকে একটি বেবি স্ট্যলারের ওপর বসিয়ে রাখা হয়েছে এবং ছবি দেখে বোঝা যাচ্ছে বিমানবন্দর এলাকায় ছবিটি তোলা হয়েছে। ভাইরাল হওয়া ছবিটি নিয়ে এখনো মুখ খোলেননি সাইফ বা কারিনার কেউই।

গত বছর ২০ ডিসেম্বর সাইফ-কারিনার ঘর আলো করে জন্ম নেয় তাঁদের পুত্রসন্তান। যদিও শুরুতেই সন্তানের নাম নিয়ে বিতর্কের জন্ম দেন তাঁরা। আর এর ফলে ভক্তদের মনে তৈমুরকে একনজর দেখার জন্য আগ্রহ তৈরি হয়। কিন্তু জন্মের প্রথম দিন থেকেই গণমাধ্যম থেকে তৈমুরকে আলাদা করে রেখেছেন সাইফিনা দম্পতি। এমনকি তাঁদের সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও তৈমুরের কোনো ছবি এখন পর্যন্ত পোস্ট করেননি কেউ। এর আগেও কয়েকবার ইন্টারনেট দুনিয়ায় একটি ছবিকে তৈমুরের বলে চালিয়ে দেওয়ার চেষ্টা চলেছিল। কিন্তু উপযুক্ত প্রমাণের অভাবে ধোপে টেকেনি কোনোটাই।
বর্তমানে কারিনা কাপুরের হাতে রয়েছে একটি চলচ্চিত্র। রিহা কাপুরের ‘ভিরে ডি ওয়েডিং’, এটি মূলত একটি নারীকেন্দ্রিক চলচ্চিত্র। ছবিতে কারিনা ছাড়াও দেখা যাবে সোনম কাপুর ও নবাগতা শিক্ষা তালসানিয়াকে। শশাঙ্ক ঘোষের পরিচালনায় চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে এ বছরের ২৯ ডিসেম্বর।

অন্যদিকে সাইফ আলি খানের হাতে রয়েছে চারটি ছবি। এগুলোর তিনটি মুক্তি পাবে এ বছর। আর ‘রাত বাকি’ ছবিটি মুক্তি পাবে ২০১৮ সালে। ২০১৭ সালে মুক্তি পেতে যাওয়া তিনটি চলচ্চিত্রের মধ্যে ‘কালাকান্দি’ ও ‘শেফ’ কমেডি ঘরানার। অন্যদিকে সাইফ অভিনীত ২০০৮ সালের ব্যবসাসফল সিনেমা ‘রেস’-এর তৃতীয় পর্ব মুক্তি পেতে যাচ্ছে এ বছর।