শুক্রবার, ১০ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৮শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

ককটেল ফাটিয়ে দোকানে ডাকাতি : আহত ৭

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৭, ২০১৭

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ককটেল ফাটিয়ে সাতটি দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে উপজেলার বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে।

এ ঘটনায় ডাকাতরা নগদ টাকাসহ অর্ধকোটি টাকার মালামাল লুটে নিয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্ত দোকানিরা। এছাড়া ডাকাতদের পিটুনিতে অন্তত ৭ জন আহত হয়েছেন। তবে আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। তাদেরকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বীরগাঁও বাজারের সাপ্তাহিক হাট বসে। এদিন নবীনগর উপজেলাসহ বিভিন্ন এলাকার লোকজন আসেন এ বাজারে।

সন্ধ্যায় হাট শেষে হঠাৎ একটি সংঘবদ্ধ ডাকাতদল বাজারের চারপাশে ককটেল ফাটিয়ে হানা দেয়। এ সময় লোকজন আতঙ্কিত হয়ে ছোটাছুটি করে। ডাকাতরা বাজারের ব্যবসায়ীদের অস্ত্র ঠেকিয়ে অন্তত সাতটি দোকান থেকে নগদ টাকাসহ প্রায় অর্ধকোটি টাকার মালামাল লুটে নেয়। পরে ডাকাতরা স্পিডবোট ও মোটরসাইকেলে করে পালিয়ে যায়।

ক্ষতিগ্রস্ত সিয়াম টেলিকমের মালিক মাহবুব বলেন, সন্ধ্যা সোয়া ৬টার দিকে একদল ডাকাত এসে আমার দোকানসহ আরও কয়েকটি দোকানে হানা দেয়। এ সময় ডাকাতরা আমাকে মারধর করে অস্ত্র ঠেকিয়ে দোকান থেকে নগদ টাকা ও মোবাইল ফোনসহ অন্তত তিন লাখ টাকার মালামাল লুটে নেয়।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহম্মেদ জানান, নরসিংদীর রায়পুরা থেকে একটি ডাকাত দল বীরগাঁও বাজারে এসে কয়েকটি দোকানে হানা দেয়। তবে ঘটনার পরপরই ডাকাতরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।