সোমবার, ১৩ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ১লা ফাল্গুন, ১৪২৩ বঙ্গাব্দ

অধিনায়ক আজহার আলির পদত্যাগ

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ১০, ২০১৭

স্পোর্টস ডেস্ক: প্রত্যাশা মতোই পাকিস্তানের একদিনের দলের অধিনায়ক বদল হল। পদত্যাগ করলেন আজহার আলি। তাঁর বদলে নতুন অধিনায়ক হলেন সরফরাজ আহমেদ। গত বছর থেকেই পাকিস্তানের টি-২০ দলের অধিনায়ক সরফরাজ। এবার তিনি একদিনের দলেরও অধিনায়ক হলেন।

পিসিবি আগেই ইঙ্গিত দিয়েছিল, হতাশাজনক পারফরম্যান্সের জেরে সরিয়ে দেওয়া হবে আজহারকে। পিসিবি চেয়ারম্যান শাহরিয়র খান বলেছিলেন, অস্ট্রেলিয়া সফরের পর দল দেশে

ফিরলে আজহারের অধিনায়কত্বের বিষয়ে পর্যালোচনা করা হবে। দেশে ফিরে বিমানবন্দরেই বিক্ষোভের মুখে পড়েন আজহার। তিনি আজ পিসিবি চেয়ারম্যানের সঙ্গে দেখা করে পদত্যাগ করেছেন।

অধিনায়ক বদলের কথা ঘোষণা করে শাহরিয়র বলেছেন, ‘আজহার আজ আমার সঙ্গে দেখা করে একদিনের দলের অধিনায়কত্ব ছাড়তে চেয়েছে। ও বলেছে, অধিনায়কত্বের চাপের ফলে ওর ব্যক্তিগত পারফরম্যান্স খারাপ হচ্ছে। আমি সরফরাজের সঙ্গে কথা বলেছি। ও একদিনের দলের অধিনায়ক হতে রাজি হয়েছে। তাই সরফরাজকেই একদিনের দলের অধিনায়ক নির্বাচিত করেছি আমরা।’

পাকিস্তানের একদিনের দলের পর অদূর ভবিষ্যতে টেস্টেও অধিনায়ক বদল হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন পিসিবি চেয়ারম্যান। তিনি বলেছেন, মিসবা উল হকের সঙ্গে তাঁর ভবিষ্যতের বিষয়ে কথা হয়েছে। মিসবা সিদ্ধান্ত নেওয়ার জন্য কিছুটা সময় চেয়েছেন।