g ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সিলমোহর বানাতে গিয়ে একজন আটক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১লা অক্টোবর, ২০১৭ ইং ১৬ই আশ্বিন, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সিলমোহর বানাতে গিয়ে একজন আটক

AmaderBrahmanbaria.COM
জানুয়ারি ৩০, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সিল তৈরি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন সৈয়দ আবদুল মবিন (৫০) নামে এক ব্যক্তি। গতকাল রোববার বিকেলে ব্রাহ্মণবাড়িয়া পৌর শহরের কোর্ট রোড এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক মবিন সদর উপজেলার চাপই এলাকার আবদুর রউফের ছেলে। পুলিশ ও স্হানীয় সূএে জানা যায় যে , দুপুরে মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সিল তৈরির জন্য শহরের কোর্ট রোডস্থ ‘শুভেচ্ছা কম্পিউটার অ্যান্ড রাবার স্টাপ’ এ যান আবদুল মবিন। দুপুরে তিনি সিলমোহর টি বানাতে গেলে তখন দোকানের মালিক ছিলনা। কর্মচারীকে আর্জেন্ট (এক ঘন্টার)মর্ধ্যে তৈরীর করে দেওয়ার জন্য একশত এিশ টাকা পরিশোধ করে চলে যান। দোকানের মালিক এসে অর্ডারটি দেখতে পেয়ে সিল মোহরটি বানাতে নাকরে তার কর্মচারীকে এবং তরীগরি করে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারকে বিষয়টি অবহিত করেন। পরে আব্দুল মোবিন সিলটি নিতে আসলে দোকানের মালিক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারকে খবর দিলে তিনি এসে লোকটি সিলমোহরটি কি কারণে বান্নাচ্ছেন বললে তিনি কোন সঠিক জবাব দিতে পারেননি। তখন সদর মডেল থানার পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুনুর রশীদ সাথে কথা বললে তিনি বলেন, যে একজন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সিলমোহর তো সরকারি ভাবে বানানো হয়। সে প্রতারণা করা জন্য মন্ত্রীমহোদয়ের সিলটি অসৎ উদ্দেশ্য বানাতে চেয়েছিল। আমরা তাকে পুলিশের কাছে সোর্পদ করেছি। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মাঈনুর রহমান তার আটকের বিষয়টি নিশ্চিত করেন ও বলেন আটক ব্যক্তিকে সিলমোহর তৈরির বিষয়ে জিজ্ঞাসাবাদ করে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর