১২ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ২৮শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


মেঘনায় লঞ্চ থেকে পড়ে তরুণ নিখোঁজ, পরে উদ্ধার


Amaderbrahmanbaria.com : - ১০.০৯.২০১৬

কেরানীগঞ্জ প্রতিনিধি : ঈদের ছুটিতে এমভি জাহিদ-৮ লঞ্চে করে খালাতো ভাইসহ মাকে নিয়ে বাড়ি ফিরছিলেন তরুণ দেবাশিষ (১৮)। কিন্তু মেঘনায় লঞ্চ থেকে পড়ে নিখোঁজ হন তিনি। পরে তাকে নদীতে মাছ ধরা ট্রলারের জেলেরা জীবিত উদ্ধার করেন।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী এ প্রতিবেদকও। তিনিও বরিশালমুখী লঞ্চটির যাত্রী। দেবাশিষের মা এ প্রতিবেদককে জানান, ছেলেকে নিয়ে পটুয়াখলীর রাঙ্গাবালী যাচ্ছিলেন। প্রকৃতির ডাকে সাড়া দিতে ডেকের কোনায় গেলে ঢেউয়ের কারণে লঞ্চ দুলে উঠলে দেবাশিষ ভারসাম্য হারিয়ে পানিতে পড়ে যায়। তাদের বাড়ি দশমিনা গুলি আউলিয়াপুর গ্রামে। দেবাশিষ ওই গ্রামের শান্তি শিকদারের ছেলে।

এ প্রতিবেদক জানান, বেলা সোয়া ৩টার দিকে জাহিদ-৮ লঞ্চটি যাত্রী নিয়ে সদরঘাট থেকে বরিশালের উদ্দেশে রওনা দেয়। রাত পৌনে ৯টার দিকে দিকে এ ঘটনা ঘটে। এ সময় লঞ্চ আট-দশটি বয়া ফেলা হয়। পরে নদীতে ওই এলাকায় ট্রলার নিয়ে মাছ ধরার সময় জেলেরা দেবাশিষকে উদ্ধার করে। জেলেরা জানান, মাছ ধরার সময় বয়া নিয়ে ভেসে থাকা অবস্থায় দেবাশিষকে দেখতে পান। এ সময় তাকে নৌকায় তুলে নেন তারা। জেলেদের মোবাইল থেকে সে তার মাকে ফোন করে জানায় সে জীবিত ও সুস্থ আছে।
লঞ্চযাত্রীরা এ প্রতিবেদককে অভিযোগ করে জানান, অতিরিক্ত যাত্রী ও পর্যাপ্ত টয়লেট না থাকায় এ ঘটনা ঘটেছে। দ্য রিপোর্ট





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close