১২ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ২৮শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


বিপিএলে কুমিল্লার হয়ে খেলবেন আশরাফুল!


Amaderbrahmanbaria.com : - ১০.০৯.২০১৬

স্পোর্টস ডেস্ক : লিটিল মাষ্টার আশরাফুল একের পর এক সুখবর পেয়েই যাচ্ছেন। ২৫ সেপ্টেম্বর জাতীয় ক্রিকেট লিগ (এনসিএল) দিয়ে তার পেশাদার ক্রিকেটে ফেরার সংবাদ যেদিন পেয়েছেন সেই দিনেই প্রথমবারের মত বাবা হয়েছেন তিনি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল)সর্বশেষ আসরের চ্যাম্পিয়ন দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবার তার প্রতি আগ্রহ প্রকাশ করেছেন। ফ্র্যাঞ্চাইজিটির কর্ণধার নাফিসা কামাল জানিয়েছেন, আশরাফুলকে দলের ভেড়ানোর ব্যাপারে আগ্রহী তারা।

বৃহস্পতিবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সের পরবর্তী আসরের পরিকল্পনা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‘লাইভ’এ হাজির হন নাফিসা কামাল ও দলের কোচ-ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

সেখানেই এক প্রশ্নের জবাবে আশরাফুলকে নেওয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন তিনি। পাইলট বলেছেন, ‘আমরা অবশ্যই তাকে চাই। সুযোগ থাকলে তাকে দলে নেবো। তাছাড়া কুমিল্লারই ছেলে আশরাফুল। কিন্তু সেটা এখনই হচ্ছে না। বিপিএলে এখনই তার খেলা হচ্ছে না। সবকিছু ঠিক হলে আমরা তাকে দলে নেওয়ার ব্যাপারে চেষ্টা করবো।’ নাফিসা কামালও এই ব্যাপারে পাইলটের সাথে একমত। তিনি বললেন, ‘আমরা তার অনেক বড় ভক্ত। তাকে অবশ্যই দলে চাইবো।’

বিপিএলে ম্যাচ পাতানোর অভিযোগেই ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন আশরাফুল। সবমিলিয়ে পাঁচ বছর। চলতি বছরের গেল আগস্টের ২৬ তারিখে নিষেধাজ্ঞা কাটিয়ে এখন ঘরোয়া ক্রিকেটে ফেরার অপেক্ষায় তিনি। তবে, আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে আরও দু’বছর অপেক্ষা করতে হবে তার।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close