১২ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ২৮শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » slider 1 » উল্টো পথে গাড়ি চালালেই মামলা: ওবায়দুল কাদের


উল্টো পথে গাড়ি চালালেই মামলা: ওবায়দুল কাদের


Amaderbrahmanbaria.com : - ০৯.০৯.২০১৬

উল্টো পথে গাড়ি চালালেই তার বিরুদ্ধে মামলা দেওয়া হবে। এতে মন্ত্রী-এমপি, ভিআইপি যেই হউক না কেন, পুলিশকে তাদের ছাড় না দেওয়ার নির্দেশ দিয়ে হুশিয়ারি করে দিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
শুক্রবার সকালে গাজীপুরের কালিয়াকৈর-নবীনগর সড়কের সাভার এলাকায় আন্ডারপাসের উদ্বোধন করে তিনি সাংবাদিকদের কাছে এ হুশিয়ারি দেন।
তিনি বলেন, উল্টো পথে যারাই গাড়ি চালাবে, তাতে মন্ত্রী-এমপি, ভিআইপি যেই হউক না কেন, তাদের বিরুদ্ধে সাধারণ মানুষের মত ব্যবস্থা নেওয়া নির্দেশ দেয়া আছে পুলিশকে।
তিনি আরও বলেন, ঈদে ঘরমুখো মানুষদের স্বস্তি দিতে আমরা সব রকমের চেষ্টা করে যাচ্ছি। যানজট নিরসনে পুলিশের সঙ্গে রোভার স্কাউট, কমিউনিটি পুলিশ কাজ করে যাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী নিজে নিয়মিত এসবের খোঁজখবর রাখছেন।
ওবায়দুল কাদের বলেন, আমাদের বড় সমস্যা রাস্তা-ঘাটের শৃংখলার অভাব, উল্টো পথে গাড়ি নিয়ে চলে। এ কারণে মহাসড়কে যানজট বেশি হয়।
তিনি বলেন, এবার ঈদে ঘরমুখো মানুষের যাত্রা পুরোপুরি স্বস্তি দায়ক করতে পারব, এমন আশ্বাস দিচ্ছি না। তবে আমরা সর্বাত্মক চেষ্টা করব।
মন্ত্রী বলেন, ঈদুল আজহার সময় সড়কের পাশে পশুর হাট বসায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়। এ কারণে এবার হাইওয়ের পাশে পশুর হাট না বসে, সেজন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে কঠোর নির্দেশনা দেয়া হয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close