সোমবার, ১৫ই অক্টোবর, ২০১৮ ইং ৩০শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

তিন তারকার ‘সেভ লাইফ’

বিনোদন সময় প্রতিবেদক : ফেরদৌস, পপি ও আনিসুর রহমান মিলন- জনপ্রিয় এই তারকাকে এবার দেখা যাবে এক ছবিতে। কাজী আমিরুল ইসলাম শোভা পরিচালিত ছবিটির নাম ‘সেভ লাইফ’। বৃহস্পতিবার বিকালে রাজধানীর গুলিস্তানের ফায়ার ব্রিগেডের অফিসে এর শুভ মহরত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল আলী আহাম্মেদ খান পিএসসি (অব)। তিনিই ‘সেভ লাইফ’-এর মূল পরিকল্পনাকারী। ছবিটির কাহিনি ও সংলাপ রচনা করেছেন কুমার প্রীতিশ বল। ফায়ার সার্ভিস কল্যাণ ট্রাস্ট ও আরজিবি মিডিয়ার যৌথ উদ্যোগে এটি নির্মিত হবে।

চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে ফেরদৌস বলেন, “এর মূল গল্প এগিয়ে যাবে আমাকে ঘিরেই। ‘সেভ লাইফ’-এর পুরো গল্প ভাবনাটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এভাবে প্রতিটি সেক্টরের সত্যিকারের হিরোদের নিয়ে যদি আমাদের দেশে চলচ্চিত্র নির্মাণ হয় তা হলে শুধু দেশের মানুষই নয়, বিশ্বের মানুষও জানতে পারবে আমরা কতটা দেশপ্রেমী। দেশের জন্য আমরা কত কিছু করি। ধন্যবাদ নির্মাতা কাজী আমিরুল ইসলাম শোভাকে আমাকে এই চলচ্চিত্রের সঙ্গে সম্পৃক্ত রাখার জন্য।”

পপি বলেন, ‘পুরো গল্পটাই আমি শুনেছি। গল্প শুনেই মুগ্ধ হয়ে কাজটি করার জন্য আমার ভেতর আগ্রহ জন্মে। পরে চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য অন্যান্য আনুষঙ্গিক কাজ শেষ হয়। এ চলচ্চিত্রের গল্প সত্যিকার অর্থে আমাদের জীবনের গল্প। ফায়ার ব্রিগেডে যারা কর্মরত, তারা যে কতটা ঝুঁকি নিয়ে নিজের জীবন বাজি রেখে কাজ করেন তা দর্শক পর্দায় দেখতে পাবেন।’

আনিসুর রহমান মিলন বলেন, “চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে আমি সব সময়ই গল্পের প্রতি ভীষণ গুরুত্ব দেই। পাশাপাশি আমার চরিত্রটি চলচ্চিত্রটির জন্য কতটুকু গুরুত্বপূর্ণ, সে বিষয়টিও খেয়াল রাখি। এসব বিষয় মিলিয়েই ‘সেভ লাইফ’-এ কাজ করা। তা ছাড়া এটা সর্বজনীন একটি কাজ। দেশের জন্য একটি কাজ। তাই দেশের কথা, দেশের মানুষের কথা ভেবে চলচ্চিত্রটিতে কাজ করছি।”

জানা যায়, নভেম্বরের প্রথম সপ্তাহেই ‘সেভ লাইফ’-এর শুটিং শুরু হবে। এতে আরও অভিনয় করবেন চিত্রনায়িকা চম্পা, মানস বন্দ্যোপাধ্যায়, আহসানুল হক মিনু, ওবিদ রেহান প্রমুখ।