বুধবার, ১০ই অক্টোবর, ২০১৮ ইং ২৫শে আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ

রাতে আসল স্বামী, সকালে মিলল স্ত্রীর লাশ!

গাজীপুরের কালিয়াকৈরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করে স্বামী পালিয়ে গেছে বলে অভিযোগ করছেন নিহতের পরিবার। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

শুক্রবার উপজেলার হিজলহাটী এলাকায় রাতের কোনো একসময় খুন হলেও শনিবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করা হয়। শনিবার বিকালে নিহতের বাবা নুর হোসেন বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এ বিষয়ে কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, শনিবার (৬ অক্টোবর) উপজেলার হিজলহাটি এলাকা থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। তিনি বলেন, ‘তার গলায় দাগ রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।’

লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত শামীমা আক্তার ওরফে সাথী (২২) রাজবাড়ীর পাংসা থানার খামারডাঙ্গা এলাকার সালমান হোসেনের স্ত্রী। যশোর সদর থানার অভয়নগর এলাকার নূর ইসলামের মেয়ে তিনি।

পুলিশ বলছে, কালিয়াকৈর উপজেলার হিজলহাটী এলাকায় শওকত হোসেনের বাসায় ভাড়া থেকে স্থানীয় গার্মেন্টসে চাকরি করত স্ত্রী শামীমা। আর স্বামী সালমান তার নিজ এলাকায় দেশের বাড়ি থাকত। সালমান প্রতি মাসে মাসে ৩-৪ বার স্ত্রী শামীমার কাছে আসত আর দু-একদিন থেকে চলে যেত। প্রতিবারের মতো শুক্রবার রাতেও স্ত্রীর কাছে আসে স্বামী সালমান।

পরদিন সকালে পাশের রুমের হাসি আক্তার নামে একজন শামীমাকে ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরে ঢুকে তাকে বিবস্ত্র ও মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।