বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

আননন্দঘন মিলন মেলায় অন্নদা ৮৭ ব্যাচ

ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী অন্নদা সরকারী উ”চ বিদ্যালয়ের সহপাঠীদের আনন্দঘন মিলন মেলা,শিক্ষাজীবনের স্বর্ণালী স্মৃতিচারণের মধ্য দিয়ে অন্নদা ৮৭ ব্যাচের বার্সিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ মিলনায়তনে শনিবার এ উপলক্ষে অনুষ্ঠানে দিনভর নানা কর্মসূচীতে প্রয়াত শিক্ষক সহ সকল শিক্ষকবৃন্দকে শ্রদ্ধাজ্ঞাপন, প্রয়াত সহপাঠীদের স্মরণ সহ দোয়া, আলোচনা পর্ব, প্রতিবেদন পেশ, লগো উন্মোচন, সুভ্যেনীর প্রকাশনা বিষয়ে আলোচনা,কমিটি গঠন প্রীতিভোজ হয়েছে।এছাড়া শিক্ষকদের সঙ্গে বিকেলে সাক্ষাৎ পর্ব হয়।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যাপক উৎসাহ উদ্দীপনায় এ সব কর্মসূচী পালিত হয়। বার্র্ষিক সভায় সভাপতিত্ব করেন বিশিস্ট সাংবাদিক আল আমীন শাহীন। উজ্জীবক উপ¯’াপক অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরীর সঞ্চালনায় ৮৭ ব্যাচের সভাপতি ইঞ্জিনিয়ার হাফেজ রেজওয়ানুল হাসান টিটু ভবিষৎ দিক নির্দেশনা ও সাংগঠনিক বিষয়ে আলোচনা করেন এবং দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াৎ করেন মোঃ ইব্রাহিম,জাতীয় সংগীত ও শ্রদ্ধা নিবেদনে ১ মিনিট নীরবতা পালনের পর বার্ষিক কর্মসূচী প্রতিবেদন পেশ করেন সংগঠনের মহাসচিব মোঃ নাহারুল ইসলাম মোল্লা,হিসাব বিবরণী পেশ করেন অর্থ সম্পাদক মোঃ লিয়াকত হোসেন।

পরে অন্নদা ৮৭ ব্যাচের স্মারক প্রকাশনার বিভিন্ন দিক তুলে ধরেন উপকমিটির সভাপতি অধ্যাপক মঈনুদ্দিন চৌধুরী এবং তিনি সবাইকে নিয়ে লগো উন্মোচন করেন। সভায় বক্তব্য রাখেন, অন্যতম উদ্যোক্তা মার্কিন প্রবাসী শিল্পপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান,ইশতিয়াক আহমেদ, আতিকুর রহমান টিটু,কাজী তারেক মাহমুদ অপু,সফিউদ্দিন আহমেদ খান লিটন,মুন্সী মোবারক,সারোয়ার খান,প্রভাষক জাহাঙ্গীর , ইঞ্জিনিয়ার আবদুল হামিদ,আবদুল্লাহ আল মাহমুদ, সাজ্জাদ হোসেন সোহেল, তাজ আবদুল্লাহ, সাদেকুর রহমান,মামুন চৌধুরী,রুশদুল করিম,ফিরোজ নাদিম.নিয়ামুল হাসান আরজু, মোঃ মহসিন, আউয়াল হাজারী প্রমুখ।পরে মুন্সী মোঃ মোবারক ও সফিউদ্দিন আহমেদ খান লিটন- এর সমন্বয়ে নির্বাচন পরিচালনা কমিটি নির্বাচন পরিচালনা করেন।

এতে কাজী তারেক মাহমুদ আগামী বর্ষে সংগঠন পরিচালনার জন্য সভাপতি হিসেবে ইঞ্জিনিয়ার হাফেজ রেজওয়ানুল হাসান টিটু, এবং মহাসচিব হিসেবে মোঃ নাহারুল ইসলাম মোল্লার নাম প্রস্তাব করলে অপু সারোয়ার খান সকলের পক্ষ থেকে তা সমর্র্থন করেন এবং কমিটি গঠন হয়। এবং সকলেই নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানান। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন অধ্যাপক মঈনুদ্দিন ও ইশতিয়াক আহমেদ। সংগঠন সভাপতি ইঞ্জিনিয়ার হাফেজ রেজওয়ানুল হাসান টিটুর নেতৃতত্বে একটি প্রতিনিধি দল স্কুলের প্রাক্তন শিক্ষক কাজী আবিদ হোসেন ও আবু বক্র সিদ্দিক -এর বাসায় যান এবং সাক্ষাৎ করেন।