শুক্রবার, ৮ই জুন, ২০১৮ ইং ২৫শে জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

ইফতার মাহফিলের হামলার ঘটনায় জাপা’র সংবাদ সম্মেলন

মাজহারুল করিম অভি : ব্রাহ্মণবাড়িয়া জেলা জাতীয় পার্টির (জাপা) ইফতার মাহ্ফিলে হামলার ঘটনাটি পরিকল্পিত এমনটা দাবী করছেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য ও জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জিয়াউল হক মৃধা।

সরাইল-বিশ্বরোডস্থ লালশালুক নামে একটি রেস্টুরেন্টে শুক্রবার দুপুর সোয়া ১২টায় এক সংবাদ সম্মেলন করে এ দাবি করেন তিনি। দ্রুত আসামীদের আইনের আওতায় আনার জন্য দাবী জানান। সাংসদ জিয়াউল হক বলেন, সারা দেশে রাজনৈতিক সহাবস্থানের তীর্থভূমি হিসেবে ব্রাহ্মণবাড়িয়া পরিচিত। হামলার ঘটনায় নিজ দলের বহিস্কৃত নেতা ওয়াহেদুল হকের পাশাপাশি কিছু রাজনৈতিক নেতারাও দায়ী। তিনি আরো বলেন আগামী ৭২ ঘণ্টার মধ্যে হামলার জড়িতদের গ্রেফতার করা না হয় তাহলে শান্তিপূর্ণ আন্দোলনের পাশাপাশি রাজপথ ও নৌপথ কর্মসূচি পালন করা হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাপা চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের উপদেষ্টা রেজউল ইসলাম ভূইয়া, সরাইল উপজেলা জাপার সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবির, আশুগঞ্জ উপজেলা জাপার সদস্য সচিব মিরাজ শিকদার প্রমুখ।

উল্লেখ্য গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া শহরের লোকনাথদিঘির পাড়স্থ পৌর কমিউনিটি সেন্টারে আয়োজিত জেলা জাপার ইফতার মাহ্ফিলে হামলা চালিয়ে ভাঙচুর করে দুর্বৃত্তরা। এতে প- হয়ে যায় ইফতার মাহ্ফিল। হামলায় জাপার অন্তত পাঁচ নেতাকর্মী আহত এবং সাংসদ মৃধার গাড়ি ভাঙচুর দাবী করেন দলের নেতৃকর্মীরা । হামলার ঘটনায় জেলা জাপা থেকে সদ্য বহিস্কৃত নেতা ওয়াহেদুল হক ওয়াহাব ও কিছু রাজনৈতিক নেতাকর্মীরা জড়িত বলে সাংবাদিকদের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানিয়েছিলেন সাংসদ জিয়াউল হক মৃধা।

 

Print Friendly, PDF & Email